For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

অবশেষে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন সব্যসাচী, এখন কেমন আছেন?

তবে ২২ মার্চ হোলির আগেই অভিনেতা হাসপাতাল থেকে বাড়ি ফিরে গিয়েছেন তিনি। তবে অভিনেতার পরিবারের তরফ থেকে তাঁর শারীরিক অসুস্থতা সম্পর্কিত কোনও তথ্য প্রকাশ করা হয়নি।
04:35 PM Mar 26, 2024 IST | Sushmitaa
অবশেষে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন সব্যসাচী  এখন কেমন আছেন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: অবশেষে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন প্রবীণ অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। টলিউডে একের পর এক দুঃখের খবরের মধ্যে সব্যসাচী চক্রবর্তীর অসুস্থতার কথাও রয়েছে। দিন কয়েক আগেই মারা গেলেন টলিউডের প্রবীণ অভিনেতা পার্থসারথি দেব। এছাড়াও অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি বাসন্তী চট্টোপাধ্যায়, লিলি চক্রবর্তীরা। এর মধ্যেই শোনা গিয়েছিল যে, অভিনেতা সব্যসাচী আচমকা হাসপাতালে ভর্তি হয়েছেন। কিন্তু তাঁর অসুস্থতার কথা প্রথমে গোপনেই রেখেছিলেন তাঁর পরিবার।

Advertisement

পরে জানা যায়, অভিনেতা বুকে ব্যথা নিয়েই হাসপাতালে ভর্তি হন। এবং তাঁর বুকে পেসমেকার বসেছে। সব্যসাচী চক্রবর্তীর অসুস্থতার খবরে স্বাভাবিক ভাবেই উদ্বিগ্ন ছিলেন অভিনেতার ভক্তরা। যাই হোক, তিনদিন হাসপাতালে কাটানোর পরে অবশেষে বাড়ি ফিরলেন অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। জানা গিয়েছিল, ১৯ মার্চ রাতে শহরের একটি বেসরকারি হাসপাতালে অভিনেতাকে বুকে ব্যথা নিয়ে ভর্তি করানো হয়েছিল। তাঁর হার্টে ব্লকেজ পাওয়া গিয়েছিল। এর জন্যে তাঁর বুকে পেসমেকার বসে। তবে ২২ মার্চ হোলির আগেই অভিনেতা হাসপাতাল থেকে বাড়ি ফিরে গিয়েছেন তিনি। তবে অভিনেতার পরিবারের তরফ থেকে তাঁর শারীরিক অসুস্থতা সম্পর্কিত কোনও তথ্য প্রকাশ করা হয়নি। কিন্তু তিনি এখন ভাল আছেন, জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

Advertisement

অন্যদিকে একটি সংবাদমাধ্যমকে সব্যসাচীর পুত্রবধূ ঋদ্ধিমা ঘোষ বলেছেন, তাঁর শ্বশুরমশাই এখন ভাল আছেন। চিকিৎসকেরা তাঁকে কয়েক দিনের জন্য বিশ্রামের পরামর্শ দিয়েছেন। হাসপাতালে ভর্তি হওয়ার কয়েকদিন আগেই বড়পুত্রের ঘরে নাতি ধীরের অন্নপ্রাশন দায়িত্ব নিয়ে সামলেছিলেন সব্যসাচী। নিজে দাঁড়িয়ে থেকে সব কিছুর তদারকি করেন। কিন্তু আচমকা তাঁর অসুস্থতা পরিবারকে রীতিমতো চিন্তায় ফেলে দিয়েছিল। যদিও দোলের আগে সব্যসাচী বাড়িতে ফিরে আসায় খুশি সকলেই। সব্যসাচীকে পরবর্তীতে শ্রাবন্তী ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে 'দেবী চৌধুরানী' ছবিতে দেখা যাবে।

Advertisement
Tags :
Advertisement