For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

টলিউডে ফের দুঃখের খবর, অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি লিলি চক্রবর্তী

তবে বেশ কিছুদিন হাসপাতালে ভর্তি থাকার পর এখন একটু ভালো আছেন। ধীরে ধীরে সুস্থ হচ্ছেন। অসুস্থ থাকায় এই মূহুর্তে নিম ফুলের মধু ধারাবাহিক থেকেও তাঁকে বিরতি নিতে হয়েছে। তবে সুস্থ হয়ে ওঠা মাত্রই তিনি কাজে ফিরবেন।
01:24 PM Mar 20, 2024 IST | Sushmitaa
টলিউডে ফের দুঃখের খবর  অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি লিলি চক্রবর্তী
Advertisement

নিজস্ব প্রতিনিধি: টলিউডে আবারও বিপর্যয়। একের পর এক দুঃখের খবর। টলিউডের স্বর্ণযুগের অধ্যায়ের সমাপ্তি হওয়ার পথে। গুরুতর অসুস্থ প্রবীণ অভিনেত্রী লিলি চক্রবর্তী। প্রায় ১২ দিন ধরে হাসপাতালে ভর্তি ছিলেন লিলি চক্রবর্তী। বর্তমানে স্বর্ণযুগের অভিনেতাদের মধ্যে অনেকেই সিরিয়ালে পদার্পণ করেছেন। শেষ বয়সে অভিনয়কেই প্রধান সম্বল করতে চাইছে তাঁরা। যার মধ্যে একজন অভিনেত্রী লিলি চক্রবর্তী। অনেকদিন ধরেই বাংলা সিরিয়ালে অভিনয় করছে মা-দিদার চরিত্রে। এই বয়সে এসেও তাঁর অভিনয়ে মুগ্ধ সকলে। এই মূহুর্তে তিনি স্টার জলসার 'তুমি আশেপাশে থাকলে', জি বাংলার 'নিম ফুলের মধু'-তে তাঁকে দিদার চরিত্রে দেখা যাচ্ছিল। কিন্তু সূত্রের খবর, বেশ কয়েকদিন ধরে প্রবীণ অভিনেত্রী অসুস্থ।

Advertisement

৮২ বছর বয়সী অভিনেত্রী ১২ দিন হাসপাতালে ভর্তিও ছিলেন। তবে এখন তিনি বাড়িতেই আছেন। তবে এখনও তাঁর শারীরিক অবস্থার অবনতি রয়েছে। হাই ব্লাড সুগারে ভুগছেন অভিনেত্রী। ফুসফুসেও সমস্যা থাকায় কথা বলতে বলতে হাঁপিয়ে যাচ্ছেন। অল্প হাঁটলেও হাঁপিয়ে যান। তবে বেশ কিছুদিন হাসপাতালে ভর্তি থাকার পর এখন একটু ভালো আছেন। ধীরে ধীরে সুস্থ হচ্ছেন। অসুস্থ থাকায় এই মূহুর্তে নিম ফুলের মধু ধারাবাহিক থেকেও তাঁকে বিরতি নিতে হয়েছে। তবে সুস্থ হয়ে ওঠা মাত্রই তিনি কাজে ফিরবেন। নিম ফুলের মধু-সেট টাকে খুব মিস করছেন তিনি।

Advertisement

এই সিরিয়ালের নায়ক রুবেলের চরিত্রে সৃজনের ঠাম্মির ভূমিকায় অভিনয় করছেন লিলি চক্রবর্তী। পর্ণার কাছেও তিনি খুন ফেভারিট। বাড়ির কেউ তাঁকে পছন্দ না করলেও ঠাকুমা শাশুড়ির কাছেই সব মান-অভিমানের কথা শেয়ার করেন পর্ণা। তেমনি ঠাম্ম দত্ত বাড়ির বউ পর্ণাকে আগলে রাখেন, তা দর্শকদের কাছে খুবই প্রশংসনীয়। টলিউডের স্বর্ণযুগের একটি খ্যাতনামা অভিনেত্রী হলেন লিলি চক্রবর্তী। সুচিত্রা সেন, সুপ্রিয়া দেবী, সাবিত্রী চট্টোপাধ্যায়ের মতো নামী অভিনেত্রীর তালিকায় নিজেকে প্রতিষ্ঠিত করেছিলেন লিলি। ‘ভানু গোয়েন্দা জহর অ্যাসিসটেন্ট’, ‘দীপ জ্বেলে যাই’, ‘ভানু পেল লটারি’-র মতো ব্লকবাস্টার ছবিতে লিলি চক্রবর্তীর অভিনয় আজও দর্শকদের মুগ্ধ করে।এদিকে আজ সকালেই শোনা যায় অসুস্থ হয়ে হাসপাতাল ভর্তি হয়েছেন টলিউডের আরেক কিংবদন্তি অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। তবে তাঁর কি হয়েছে তা এখনও জানা যায়নি।

Advertisement
Tags :
Advertisement