OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বরানগর বিধানসভায় উপ নির্বাচনে বিজেপির প্রার্থী সজল ঘোষ

02:29 PM Mar 26, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি: বিজেপির পক্ষ থেকে রাজ্য বিধানসভার দুটি কেন্দ্রে উপনির্বাচনের জন্য প্রার্থীদের নাম ঘোষণা করা হয়। বরানগর বিধানসভা কেন্দ্রে উপনির্বাচনে বিজেপি প্রার্থী করা হয় দলের কাউন্সিলর সজল ঘোষকে(Sajal Ghosh)। অপরদিকে মুর্শিদাবাদ জেলার ভগবানগোলার বিজেপি প্রার্থী হন ভাস্কর সরকার(Bhaskar Sarkar। মঙ্গলবার দুপুরে রাজ্যের দুটি বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনের প্রার্থী ঘোষণা করা হলেও এখনো পর্যন্ত লোকসভা নির্বাচনে রাজ্যে ৩৮টি কেন্দ্রে প্রার্থী ঘোষণা করার পর বাকি চারটিতে কোন প্রার্থীর নাম ঘোষণা করেনি গেরুয়া শিবির। সংশ্লিষ্ট লোকসভা কেন্দ্রগুলি হল ডায়মন্ড হারবার ,ঝাড়গ্রাম, আসানসোল ও বীরভূম।

এর আগে রবিবার রাতে দ্বিতীয় দফার তালিকা ঘোষণা করে এর রাজ্যের ১৯ টি কেন্দ্রের প্রার্থীর নাম নির্বাচিত করে, কেরলা শিবির। প্রথম তালিকা তে ও ২০টি নাম ঘোষণা করেছিল গেরুয়া শিবির। তবে আসানসোল কেন্দ্রে নাম ঘোষণা হওয়ার পর বিজেপি প্রার্থী পবন সিং নির্বাচনী লড়াই থেকে সরে দাঁড়ান। ফলে ওই পদে এখনো পর্যন্ত নতুন প্রার্থীর নাম ঘোষণা করতে পারেনি গেরুয়া শিবির। এদিকে, অবশেষে রবিবার রাতে বিজেপির পক্ষ থেকে পঞ্চম প্রার্থী তালিকা ঘোষণা করা হয়।বাংলার ১৯ টি আসনে প্রার্থীর নাম ঘোষণা করে বিজেপির দিল্লি নেতৃত্ব। বর্ধমান পূর্ব কেন্দ্রে বিজেপির প্রার্থী অসীম কুমার সরকার, তমলুকে অভিজিৎ গঙ্গোপাধ্যায়, মেদিনীপুরে অগ্নিমিত্রা পল(Agnimitra Pal), বর্ধমান- দুর্গাপুরে দিলীপ ঘোষ , জলপাইগুড়ি জয়ন্ত রায়, দার্জিলিং রাজু বিস্তা, রায়গঞ্জ কার্তিক পাল ,বসিরহাট রেখা পাত্র, মথুরাপুর অশোক পুর কায়েত, উলুবেড়িয়া অরুণ উদয় পাল চৌধুরী, শ্রীরামপুর কবীর শঙ্কর বসু, ব্যারাকপুর অর্জুন সিং, কৃষ্ণনগর অমৃতা রায়, দমদম শীল ভদ্র দত্ত,বারাসত স্বপন মজুমদার, জঙ্গিপুর ধনঞ্জয় ঘোষ, কলকাতা দক্ষিণ দেবশ্রী চৌধুরী, কলকাতা উত্তর তাপস রায়।

দিলীপ ঘোষের(Dilip Ghosh) কেন্দ্র বদল করা হল। তৃণমূল থেকে বিজেপিতে প্রত্যাবর্তন করেই ব্যারাকপুরের প্রার্থী হলেন অর্জুন সিং এবার ব্যারাকপুরের নির্বাচনে লড়াই পার্থ ভৌমিক বনাম অর্জুন সিং এর। উত্তর কলকাতায় সুদীপ বন্দ্যোপাধ্যায় এর সঙ্গে মুখোমুখি লড়াই তাপস রায়ের।বরানগর বিধানসভা কেন্দ্রের বিধায়ক তাপস রায় বিজেপিতে যোগ দেওয়ায় ওই বিধানসভায় উপনির্বাচন অনুষ্ঠিত হতে চলেছে। অপরদিকে মুর্শিদাবাদ জেলার ভগবানগোলা তৃণমূলের বিধায়ক ইদ্রিস আলির প্রয়াণে সেখানে উপ নির্বাচন অনুষ্ঠিত হবে।

Tags :
Sajal GhoshSajal Ghosh And Bhaskar Sarkar BJP Candidates For Assembly By Election
Next Article