For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

অসুস্থ হয়ে এলাকায় ঘুরছে হাতি, হুঁশ নেই বন দফতরের

03:54 PM Apr 05, 2024 IST | Subrata Roy
অসুস্থ হয়ে এলাকায় ঘুরছে হাতি  হুঁশ নেই বন দফতরের
Advertisement

নিজস্ব প্রতিনিধি, ঝাড়গ্রাম: অসুস্থ হয়ে কয়েকদিন ধরে এলাকায় ঘুরছে হাতি, হুঁশ নেই বন দফতরের।যখন ঝাড়গ্রাম জেলা জুড়ে হাতির তাণ্ডবে নাজেহাল সাধারণ মানুষ, ঠিক অন্য দিকে একটি হাতির তাণ্ডবে নাজেহাল হয়ে পড়েছেন সাঁকরাইল ব্লকের(Sakrial Block) মানুষ। ঝাড়গ্রামের সাঁকরাইল ব্লকের বেশ কয়েক দিন ধরে একটি দলছুট দাঁতাল হাতি অবস্থান করছে। স্থানীয় সূত্রে জানা গেছে, ওই হাতিটি অসুস্থ। গত বৃহস্পতিবার রাতে দুর্গাহুড়ি জঙ্গল থেকে হাতিটি বেরিয়ে ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল থানার সামনে হয়ে এসে সাঁকরাইল বিট অফিসে(Sakrial Beat Office) প্রবেশ করে।

Advertisement

তারপর সোজা পিচ রাস্তা ধরে সাঁকরাইলের কুলটিকরী বাজারে(Kulti Kari Market) এসে প্রবেশ করে। শুক্রবার ভোর রাতে রাস্তা পুরো নিজের দখলে নেয়। ওই হাতিটি ভোর সকালে কুলটিকরী এলাকার শেষ সীমান্তে প্রবেশ করে। জানা গেছে, শুক্রবার ভোর রাতে কুলটিকরীতে একটি চার চাকার গাড়ি ও মোটরবাইক শুড় দিয়ে ফেলে পা দিয়ে পিষে ভেঙ্গে দেয়। শুক্রবার সকাল থেকে কুলটিকরীর শেষ সীমান্তে হাতিটি অবস্থান করেছে বাঁশ বাগানে। হাতি দেখতে ভিড় করছেন এলাকার মানুষজন।

Advertisement

শুক্রবার বেলা বাড়তে অসুস্থ হাতিটিকে(Elephant) দেখতে আসেন খোদ সাঁকরাইল পঞ্চায়েত সমিতির কৃষি কর্মাধ্যক্ষ মথুর মাহাত(Mathur Mahato)। নিজে এলাকায় আসেন এবং হাতিটিকে সুস্থ করে তোলার সমস্ত রকমের ব্যবস্থা গ্রহণ করেন তিনি। বনদপ্তর ও প্রশাসনকে ফোন করে হাতিটিকে চিকিৎসা দেওয়ার জন্য আবেদন করেন তিনি।

Advertisement
Tags :
Advertisement