For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

তড়িঘড়ি অবসর সাক্ষী মালিকের, কিন্তু কেন?

05:11 PM Dec 21, 2023 IST | Mainak Das
তড়িঘড়ি অবসর সাক্ষী মালিকের  কিন্তু কেন
Advertisement

নিজস্ব প্রতিনিধি : ব্রিজঙুষণ শরণ সিংয়ের ঘনিষ্ঠ সহযোগী কুস্তি ফেডারেশনের সভাপতি পদে বসার পরই খেলা ছেড়ে দিলেন কুস্তিগীর সাক্ষী মালিক। বৃহস্পতিবার সাংবাদিক সম্মেলন করে তিনি জানিয়ে দিলেন, তিনি খেলা ছেড়ে দিলেন।

Advertisement

এদিন কুস্তি ফেডারেশনের সভাপতি হিসাবে নির্বাচিত হন ব্রিজভূষণ শরণ সিংয়ের ঘনিষ্ঠ সহযোগী সঞ্জয় সিং। সঞ্জয় সিং সভাপতির দায়িত্ব পাওয়ার পর সাংবাদিক সম্মেলন ডাকেন অলিম্পিকে অন্যতম পদকজয়ী সাক্ষী মালিক। এই কথা বলেই কান্নায় ভেঙে পড়লেন তিনি। সাংবাদিক সম্মেলন করে তিনি জানিয়ে দেন, তিনি আর খেলবেন না। উল্লেখ্য, সাক্ষী মালিক ছিলেন কুস্তিগীরদের মধ্যে একজন যিনি ব্রিজভূষণের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন।

Advertisement

এদিন কুস্তি ফেডারেশনের নির্বাচন ছিল। সেই নির্বাচনে সঞ্জয় সিং ৪৭টি ভোটের মধ্যে ৪০টি ভোট পান। বিপক্ষে কমনওয়েলথ গেমসে পদকজয়ী অনিতা শেওরান মাত্র সাতটি ভোট পান। ভোটের ফল প্রকাশের পরই সাক্ষী মালিক, বজরং পুনিয়া ও বিনীত ফোগটরা অসন্তোষ প্রকাশ করেন।

সঞ্জয় সিংকে কুস্তি ফেডারেশনের সভাপতি করায় কুস্তিগীর বিনীত ফোগট জানিয়েছেন, সঞ্জয় সিং কুস্তি ফেডারেশনের সভাপতি হিসাবে নির্বাচিত হওয়ায় মহিলা কুস্তিগীরদের হেনস্তার সম্মুখীন হতে হবে।

Advertisement
Tags :
Advertisement