For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সালারে তৃণমূলের ওপর হামলার জেরে আহত ৬, এলাকায় উত্তেজনা

10:18 PM Apr 14, 2024 IST | Subrata Roy
সালারে তৃণমূলের ওপর হামলার জেরে আহত ৬  এলাকায় উত্তেজনা
Advertisement

নিজস্ব প্রতিনিধি, মুর্শিদাবাদ: তৃণমূলের কর্মীদের ওপর হামলার জেরে ফের উত্তপ্ত মুর্শিদাবাদের সালার। সালার ব্লকের(Salar Block) অন্তর্গত তালিবপুর গ্রাম পঞ্চায়েতের পূর্ব গ্রামে শনিবার সন্ধ্যায় তৃণমূলের ওপর হামলার জেরে উত্তপ্ত হয়ে উঠল এলাকা। আহত হন মোট ছয় জন তৃণমূল কর্মী।জানা গিয়েছে, সালার ব্লক তৃণমূলের সভাপতি মোস্তাফিজুর রহমান বনাম তালিবপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান রবি শেখের অনুগামীদের মধ্যে এই সংঘর্ষ বাঁধে। তৃণমূলের পতাকা নিয়ে দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে বহরমপুর লোকসভা কেন্দ্রের তৃণমূলের প্রার্থী ইউসুফ পাঠানের(Yusuf Pathan) হয়ে ভোটের নির্বাচনী প্রচার করছিলেন তালিবপুর পঞ্চায়েতের প্রধান রবি সেখের অনুগামীরা।

Advertisement

ভোটোর প্রচার চলাকালীন পঞ্চায়েত প্রধান রবি শেখের অনুগামীরা হঠাৎই অতর্কিতভাবে মোস্তাফিজুর রহমানের ঘনিষ্ঠ তৃণমূল কর্মীদের ওপরে এই হামলা করে বলে অভিযোগ। বাড়িতে ও দোকানে ঢুকে হামলা করে বলে অভিযোগ উঠেছে। এই ঘটনার জেরে আহত হয়েছেন সাঙ্গির সেখ, সুখচাঁদ সেখ, শামসুল সেখ ও
রুপচাঁদ সেখ, নিয়াজুল সেখ ও তুতা সেখ। এদের মধ্যে সাঙ্গির সেখ, সুখচাঁদ সেখ, শামসুল সেখ কে কান্দি মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Advertisement

অন্যদিকে, সাঙ্গির সেখ, সুখচাঁদ সেখ, শামসুল সেখ এই তিনজনে ভর্তি আছেন ভরতপুর ব্লক গ্রামীণ হাসপাতালে।লাঠি দিয়ে এই অতর্কিত হামলা চালানো হয় বলে অভিযোগ। আর যার জেরে আহত হন এই ৬ জন তৃণমূল কর্মী। হঠাৎই এই হামলার ঘটনায় নতুন করে উত্তেজনা সৃষ্টি হয়েছে মুর্শিদাবাদ(Murshidabad) জেলার সালারে। পাশাপাশি, বাড়ির মহিলাদেরকে মারধর করা হয় এবং হামলা চালানো হয় বলে অভিযোগ উঠেছে। তৃণমূলের দলীয় পতাকা নিয়ে সেই লাঠি দিয়ে এই হামলা চালানো হয় যা ধরা পড়ে সিসিটিভি ক্যামেরায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন ।

Advertisement
Tags :
Advertisement