OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

সিপিএম কর্মীদের উপরে অত্যাচারে অভিযুক্ত 'মধু'কে সঙ্গে নিয়েই প্রচার সেলিমের

06:02 PM Apr 01, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : একসময়ে মুর্শিদাবাদের হরিহরপাড়ায় বেতাজ বাদশা মোশারফ হোসেন ওরফে মধু-র হাতেই নির্যাতিত হতে হয়েছে অনেক বাম কর্মী সমর্থকদের। এবার সেই মোশারফ হোসেনকে নিয়েই মুর্শিদাবাদের মাটিতে প্রচার সারলেন সিপিএম প্রার্থী মহম্মদ সেলিম। এই দৃশ্য দেখে ক্ষুব্ধ অনেক বাম কর্মীরা। এলাকায় কুখ্যাত এই নেতাকে সঙ্গে নিয়ে মিছিল করায় কটাক্ষ ছুঁড়ে দিয়েছে তৃণমূলও।

জানা গিয়েছে, রবিবার কংগ্রেস নেতা মোশারফ হোসেন ওরফে মধুকে সঙ্গে নিয়ে সিপিএম প্রার্থী মহম্মদ সেলিম প্রচার সারছিলেন, তখন অনেক বাম কর্মী সমর্থকদের একাংশ প্রশ্ন তুলেছিলেন, মধুকে সঙ্গে নিয়ে কেন প্রচার করছেন সেলিম। যদিও সেলিম অবশ্য এই সব আপত্তিকে গুরুত্ব দিতে নারাজ। তাঁর মতে, বাম-কংগ্রেস জোট মানুষ সাদরে গ্রহণ করেছে। আসলে সংবাদমাধ্যমের একাংশ এই সব বিষয় নিয়ে বেশি উৎসাহ দেখাচ্ছে।

এদিকে মধুকে সঙ্গে নিয়ে সেলিমের এই প্রচারকে কটাক্ষ করতে ছাড়েননি মুর্শিদাবাদের তৃণমূল প্রার্থী আবু তাহের খান। তিনি জানান, মোশারফের মতো লোক থাকলে সিপিএমের যে কটা ভোট ছিল, সেটাও আর থাকবে না। মোশারফের বিরুদ্ধে তোপ দেগে বহরমপুর সাংগঠনিক জেলার সভাপতি অপূর্ব সরকার জানান, তৃণমূলের জামা পড়ে দুর্নীতি করেছে মোশারফ। তারপর প্রাণ বাঁচাতে কংগ্রেসে চলে গিয়েছে। উল্লেখ্য, ২০২১ সালে কংগ্রেসের হয়ে নওদা থেকে দাঁড়ান মোশারফ হোসেন। সেইসময় স্থানীয় সিপিএম নেতৃত্বের একাংশ তাঁর বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করে। সেইসময় নির্দল প্রার্থী হিসাবে মোশারফের বিরুদ্ধে দাঁড়ান সিপিএমের জেলা কমির সদস্য শমীক মণ্ডল।

Tags :
CPMMahammad salimMurshidabadPolitics.Tmc
Next Article