For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শাহরুখের পর সলমান, অ্যাটলির বিগ বাজেটের ছবিতে এবার ভাইজান

যাই হোক, এবার অ্যাটলি কুমারের সঙ্গে জুটি বাঁধছেন সলমান খান। জানা গিয়েছে, অভিনেতা জওয়ান পরিচালক অ্যাটলির সঙ্গে একটি বড় প্রকল্পের জন্য আলোচনায় রয়েছেন।
03:45 PM Jun 17, 2024 IST | Susmita
শাহরুখের পর সলমান  অ্যাটলির বিগ বাজেটের ছবিতে এবার ভাইজান
Advertisement

নিজস্ব প্রতিনিধি: শাহরুখ খানের পর এবার সলমান খান। দক্ষিণী পরিচালক অ্যাটলি কুমারের সঙ্গে হাত মেলাচ্ছেন সলমান খান। গতবছর সেপ্টেম্বরে মুক্তি পায় 'জওয়ান', ছবির পরিচালক-অভিনেতা জুটি ছিলেন শাহরুখ খান এবং অ্যাটলি কুমার। ছবিটির সাফল্যের বিষয়ে এখন আর আলাদা করে কিছু বলার দরকার নেই হয়তো। কারণ গতবছরে বক্সঅফিসে সবথেকে ব্যবসা করেছিল এই ছবি। দক্ষিণী অভিনেত্রী নয়নতারার সঙ্গে জুটি বেঁধে শাহরুখের অভিনয় রীতিমতো তোলপাড় ফেলে দিয়েছিল ভক্তমহলে। আর এই ছবির মাধ্যমেই বলিউডে ডেবিউ হয়েছে অ্যাটলি কুমার এবং নয়নতারার।

Advertisement

যাই হোক, এবার অ্যাটলি কুমারের সঙ্গে জুটি বাঁধছেন সলমান খান। জানা গিয়েছে, অভিনেতা জওয়ান পরিচালক অ্যাটলির সঙ্গে একটি বড় প্রকল্পের জন্য আলোচনায় রয়েছেন। শিগগিরই এই প্রকল্পের আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হবে। অ্যাটলি বর্তমানে স্ক্রিপ্ট চূড়ান্ত করার প্রক্রিয়ায় রয়েছে, সান পিকচার্স এই মর্যাদাপূর্ণ উদ্যোগটি তৈরি করছে। একটি প্রতিবেদন অনুসারে, সলমান খান তার আসন্ন ছবি সিকান্দার-এর কাজ শেষ করার পর থেকে এই প্রকল্পের চিত্রগ্রহণ শুরু করবে। তা পরের বছরও হতে পারে। বিষয়টি প্রকাশ্যে আসা মাত্রই, অ্যাটলি এবং সালমান খানের ভক্তরা প্রতিক্রিয়া জানিয়েছেন৷ একজন ব্যবহারকারী বলেছেন, “সলমানখান × #আটলি সূর্যের ছবি। ভাই সিরিয়াস মোডে।" আরেকজন চিৎকার করে বলেছেন, “সলমান খান পরপর তিনজন বিখ্যাত তামিল পরিচালকের সঙ্গে বাহিনীতে যোগ দিতে প্রস্তুত, যদি সবকিছু পরিকল্পনা অনুযায়ী হয়।"

Advertisement

একবার একটি সংবাদ সাক্ষাৎকারে একচেটিয়া কথোপকথনে, অ্যাটলি বলেছেন, “আমি অনেক চলচ্চিত্র প্রেমীদের some অনেক কিছু নিয়ে আলোচনা করেছি। অবশ্যই, আমার এবং সালমান স্যারের (খান) আলোচনা হয়েছিল, আমার এবং হৃতিক স্যারের (রোশন) অনেক আগে আলোচনা হয়েছিল, আমি এবং রণবীর স্যার (সিং), রণবীর স্যার (কাপুর), বিজয় স্যার (থালাপ্যাথি) আলোচনা করেছিলেন, এবং আল্লু (অর্জুন) স্যারেরও একটি ছবির জন্যে আলোচনা হয়েছিল।" সলমান খানের পরবর্তী ছবি সিকন্দার সম্পর্কের বিষয়ে, আগামী ১৮ জুন, ছবির চিত্রগ্রহণ শুরু হবে৷ ছবিতে তিনি প্রথম বার রশ্মিকা মান্দান্নার সঙ্গে অভিনয় করতে চলেছেন। সিকন্দার ২০২৫ সালের ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

Advertisement
Tags :
Advertisement