For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শেষ মুহূর্তে হাত গোটালেন সলমন, করণের 'দ্য বুল' থেকে সরে গেলেন ভাইজান

কিন্তু সলমন এখনও ডেট দেয়নি শুটিংয়ের জন্যে। অভিনেতা এখন এআর মুরুগাদোসের পরবর্তী অ্যাকশন ছবির শুটিংয়ে ব্যস্ত। যেটি অভিনেতার বন্ধু সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজনা করেছেন।
03:09 PM Mar 31, 2024 IST | Sushmitaa
শেষ মুহূর্তে হাত গোটালেন সলমন  করণের  দ্য বুল  থেকে সরে গেলেন ভাইজান
Advertisement

নিজস্ব প্রতিনিধি: প্রায় ২৫ বছর পর এক হতে চলেছেন সলমন খান এবং পরিচালক-প্রযোজক করণ জোহর। অবশ্যই ছবির সুবাদেই তাঁদের এক হওয়ার কথা ছিল, অর্থাৎ সুপারস্টারের পরবর্তী ছবি 'দ্য বুল'-এর প্রযোজনা করার কথা করণ জোহরের ধর্ম প্রোডাকশনের। কিন্তু আপাতত সব প্ল্যানই ভন্ডুল। শাহরুখ-কাজল-রানির 'কুছ কুছ হোতা হ্যায়' ছবিতে ছোট চরিত্রে অভিনয় করেছিলেন সলমন খান। ছবিটি পরিচালনা করেছিলেন করণ জোহর।

Advertisement

তবে ওই প্রথম আর ওই শেষ। কিন্তু দ্য বুলের মাধ্যমে ফের এই জুটিকে দর্শক পেতেন। কিন্তু মনে হচ্ছে, ছবির বারোটা বেজেছে। বলিউড সূত্র অনুযায়ী, সলমন করণের ধর্ম প্রোডাকশন দ্বারা প্রযোজিত ফিল্ম 'দ্য বুল' থেকে বেরিয়ে এসেছেন। কারণ ছবিটির শুটিং শুরু হয়নি। তিনবার ছবিটির শিডিউল ফেলা হয়েছিল। কিন্তু সলমন এখনও ডেট দেয়নি শুটিংয়ের জন্যে। অভিনেতা এখন এআর মুরুগাদোসের পরবর্তী অ্যাকশন ছবির শুটিংয়ে ব্যস্ত। যেটি অভিনেতার বন্ধু সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজনা করেছেন।

Advertisement

এত বিলম্বের কারণে করণ এবং বিষ্ণু ছবিটির শুটিংয়ের এখনও সঠিক সময়সীমা নির্ধারিত দেয়নি। তাই সলমন ছবি থেকে বেরিয়ে এসেছেন। তবে যদি প্রযোজকরা আবার ঠিকঠাক করে কাজ শুরু করে তাহলে তিনি আবারও ফিরে আসবেন বলে কথা দিয়েছেন। দ্য বুল একটি আর্মি ফিল্ম। যা শেরশাহ-খ্যাত বিষ্ণু বর্ধন দ্বারা পরিচালিত হওয়ার কথা ছিল অনুরাগ সিং-এর ২০১৯ পিরিয়ড অ্যাকশন ফিল্ম কেশরি সহ-প্রযোজনার জন্য দুজনের দলবদ্ধ হওয়ার কথা ছিল, কিন্তু সেই চুক্তিটিও ভেস্তে যায়।

Advertisement
Tags :
Advertisement