OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

শেষ মুহূর্তে হাত গোটালেন সলমন, করণের 'দ্য বুল' থেকে সরে গেলেন ভাইজান

কিন্তু সলমন এখনও ডেট দেয়নি শুটিংয়ের জন্যে। অভিনেতা এখন এআর মুরুগাদোসের পরবর্তী অ্যাকশন ছবির শুটিংয়ে ব্যস্ত। যেটি অভিনেতার বন্ধু সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজনা করেছেন।
03:09 PM Mar 31, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: প্রায় ২৫ বছর পর এক হতে চলেছেন সলমন খান এবং পরিচালক-প্রযোজক করণ জোহর। অবশ্যই ছবির সুবাদেই তাঁদের এক হওয়ার কথা ছিল, অর্থাৎ সুপারস্টারের পরবর্তী ছবি 'দ্য বুল'-এর প্রযোজনা করার কথা করণ জোহরের ধর্ম প্রোডাকশনের। কিন্তু আপাতত সব প্ল্যানই ভন্ডুল। শাহরুখ-কাজল-রানির 'কুছ কুছ হোতা হ্যায়' ছবিতে ছোট চরিত্রে অভিনয় করেছিলেন সলমন খান। ছবিটি পরিচালনা করেছিলেন করণ জোহর।

তবে ওই প্রথম আর ওই শেষ। কিন্তু দ্য বুলের মাধ্যমে ফের এই জুটিকে দর্শক পেতেন। কিন্তু মনে হচ্ছে, ছবির বারোটা বেজেছে। বলিউড সূত্র অনুযায়ী, সলমন করণের ধর্ম প্রোডাকশন দ্বারা প্রযোজিত ফিল্ম 'দ্য বুল' থেকে বেরিয়ে এসেছেন। কারণ ছবিটির শুটিং শুরু হয়নি। তিনবার ছবিটির শিডিউল ফেলা হয়েছিল। কিন্তু সলমন এখনও ডেট দেয়নি শুটিংয়ের জন্যে। অভিনেতা এখন এআর মুরুগাদোসের পরবর্তী অ্যাকশন ছবির শুটিংয়ে ব্যস্ত। যেটি অভিনেতার বন্ধু সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজনা করেছেন।

এত বিলম্বের কারণে করণ এবং বিষ্ণু ছবিটির শুটিংয়ের এখনও সঠিক সময়সীমা নির্ধারিত দেয়নি। তাই সলমন ছবি থেকে বেরিয়ে এসেছেন। তবে যদি প্রযোজকরা আবার ঠিকঠাক করে কাজ শুরু করে তাহলে তিনি আবারও ফিরে আসবেন বলে কথা দিয়েছেন। দ্য বুল একটি আর্মি ফিল্ম। যা শেরশাহ-খ্যাত বিষ্ণু বর্ধন দ্বারা পরিচালিত হওয়ার কথা ছিল অনুরাগ সিং-এর ২০১৯ পিরিয়ড অ্যাকশন ফিল্ম কেশরি সহ-প্রযোজনার জন্য দুজনের দলবদ্ধ হওয়ার কথা ছিল, কিন্তু সেই চুক্তিটিও ভেস্তে যায়।

Tags :
Salman khan
Next Article