OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

কথা রাখলেন সলমন, ক্যান্সার জয়ী খুদে ভক্তের সঙ্গে দেখা করলেন ভাইজান  

04:17 PM Jan 25, 2024 IST | Srijita Mallick
courtesy: Google

নিজস্ব প্রতিনিধিঃ কথা দিয়ে কথা রাখলেন বলিউডের ভাইজান সলমন খান। ২০১৮ সালে চার বছর বয়সী খুদে ভক্ত জগনবীরের সঙ্গে সাক্ষাৎ করেছিলেন সলমন । তখন সে ক্যান্সারে আক্রান্ত ছিলেন।  সেই সময় ভাইজান  জগনবীরকে কথা দিয়েছিলেন যে সে সুস্থ হয়ে উঠলে ফের দেখা করবেন। এরপর কেটে গিয়েছে ৬ বছর। এইমধ্যেই জগনবীর মোট ৯ টা কেমো নিয়ে মরণরোগকে জয় করে। সলমনকে দ্বিতীয়বার দেখার জন্য সে চিকিৎসাদের কথা অক্ষরে অক্ষরে পালন করে।

শুধু তাই নয় মুখ বুঝে সব কষ্ট সহ্য করে জগনবীর। জগনবীরকে মনোবল জুগিয়েছিলেন অভিনেতা। তিনি তাঁকে বলেছিলেন,  ধৈর্য রাখতে এবং আশা রাখতে যে সে আবার সুস্থ হয়ে উঠবে। সলমনের এই কথা মনে গাঁথে নেয় জগনবীর। তারপর ক্যানসারকে জয়লাভ করে সে। আর  তাঁর এই ক্যান্সার জয়লাভের খবর পেয়ে  জগনবীরের সঙ্গে  ফের আরও একবার দেখা করলেন সলমন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে জগনবীরের মা জানিয়েছে, বর্তমানে সে একদম সুস্থ আছে। ২০১৮ সালে জগনবীরের মাথায় একটা টিউমার হয়। আর তাতেই আসতে আসতে ক্ষীণ হচ্ছিল তার দৃষ্টিশক্তি। তখনই তাঁর চলছিল ক্যান্সারের চিকিৎসা। তাই তাঁকে সুস্থ করতে মুম্বাইয়ের এক হাসপাতালে চিকিৎসা শুরু হয়। তবে জগনবীর জানত যে সে সলমনের সঙ্গে সাক্ষাৎ করতে এসেছে। তাই মুম্বাই হাসপাতালে ভর্তি হয়ে সে সলমন খানের জন্য একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। আর সেই ভিডিও নজরে পড়ে অভিনেতার। এরপরেই সলমন তাকে দেখতে হাসপাতালে আসেন। অভিনেতা দেখতে এসে জানান, জগনবীর সুস্থ হয়ে উঠলে আবার তিনি দেখা করবেন। দীর্ঘ লড়াইয়ের পর বর্তমানে ৯৯ শতাংশ সুস্থ হয়ে উঠেছে জগনবীর। এখন সে  ভর্তি হয়েছে স্কুলে। সেই খবর পেয়েই ফের সলমন জগনবীরের সঙ্গে সাক্ষাৎ করেন।

Tags :
bollywoodbollywood actorSalman khansalman khan fan
Next Article