OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

অবশেষে ১২ বছর পর মুক্তি পেতে চলেছে সলমান-সোহেলের 'শের খান'

ছবিটিকে ব্যাকবার্নারে রাখার কারণ সম্পর্কে সোহেল বলেন, ''এটি (ভিএফএক্স) এমন একটি ক্ষেত্র, যেখানে প্রযুক্তি সীমাবদ্ধভাবে বাড়ছে।
04:01 PM Feb 20, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: প্রায় ১২ বছর পর মুক্তি পেতে চলেছে সুপারস্টার সলমান খানের বহু প্রতীক্ষিত সিনেমা শের খান। মঙ্গলবার নিশ্চিত করলেন অভিনেতার ভাই সোহেল খান। যেটা প্রায় ১২ বছর আগে মুক্তি পাওয়ার কথা ছিল। ছবিটি সলমান খানের সবচেয়ে প্রতীক্ষিত ছবিগুলির মধ্যে একটি ছিল। কিন্তু কিছু VFX-সম্পর্কিত সমস্যার কারণে ছবিটি অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছিল। সলমান ছাড়াও ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন, কৌতুক অভিনেতা কপিল শর্মা।

আর এই ছবিটির পরিচালনার দায়িত্বে ছিলেন অভিনেতা সোহেল খান। মঙ্গলবার ছবিটি সম্পর্কে একটি নতুন আপডেট দিলেন সোহেল নিজেই। সোহেল সম্প্রতি সেলিব্রিটি ক্রিকেট লিগের (সিসিএল) একটি প্রচারমূলক ইভেন্টে উপস্থিত ছিলেন, যেখানে তিনি নিউজ ১৮-এর সঙ্গে সাক্ষাৎকারে এই প্রকল্প সম্পর্কে বিস্তারিত কথা বলেছেন। ছবিটিকে ব্যাকবার্নারে রাখার কারণ সম্পর্কে সোহেল বলেন, ''এটি (ভিএফএক্স) এমন একটি ক্ষেত্র, যেখানে প্রযুক্তি সীমাবদ্ধভাবে বাড়ছে। যতবার আমরা শের খানের স্ক্রিপ্টিং শেষ করতাম, আমি অন্য একটি মার্ভেল ফিল্ম দেখতাম এবং আমি যা লিখেছি এবং আমি অ্যাকশনটি কেমন হতে চাই তার পরিপ্রেক্ষিতে এটি আমাকে ব্যাকডেটেড বোধ করাত। আর আমি জানতাম যে ছবিটি মুক্তির সময় ব্যাকডেটেড দেখাবে। তাই প্রযুক্তির কথা চিন্তা করেই এই সিদ্ধান্ত নিয়েছিলাম। তাই এমন কিছু তৈরি করার চিন্তাভাবনা করার ভয়টি আমার নিয়ন্ত্রণ করা দরকার। আমি বুঝতে পেরেছিলাম যে আমাকে এমন কিছু ভাবতে হবে যা ভবিষ্যত এবং বর্তমান নয়। তাই যখন আমরা প্রযুক্তি-ভিত্তিক অ্যাকশনে যাই, তখন একটি শিথিলতা থাকে।"

সোহেল খান আরও প্রকাশ করেছেন যে, তিনি শীঘ্রই তার রোমান্টিক কমেডি ফ্লিক মাই পাঞ্জাবি নিকাহ-এর কাজ আবার শুরু করবেন। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন আয়ুষ শর্মা।

Tags :
sher khan
Next Article