For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

আপনি কী সলমন খানের সঙ্গে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন, সাবধান!

এই ঘটনা এই প্রথম নয়, ২০২৩ সালের জুলাই মাসে, একই বার্তাটি সলমানের অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করা হয়েছিল, তাঁর ভক্ত এবং অনুগামীদের কেলেঙ্কারি কাস্টিং কল সম্পর্কে সতর্ক করার জন্য।
08:51 PM Jan 30, 2024 IST | Sushmitaa
আপনি কী সলমন খানের সঙ্গে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন  সাবধান
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সলমান খান বলিউডের সবচেয়ে বড় এবং জনপ্রিয় তারকাদের মধ্যে একজন। কয়েক দশক ধরে দেশকে বিনোদন দিয়ে চলেছেন তিনি। উপহার দিয়েছেন একাধিক ব্লকবাস্টার চলচ্চিত্রগুলি। তাঁর এত জনপ্রিয়তার কারণে অনেকেই তাঁর এবং তাঁর ব্যানারে কাজ করতে চান। কিন্তু এই সুযোগটি কাজে লাগিয়েই প্রতারকরা বিভিন্ন ফাঁদ পেতে চলেছেন। সম্প্রতি, অভিনেতার প্রোডাকশন হাউস এই ধরনের প্রতারকের হাত থেকে বাঁচার জন্যে সর্ব সাধারণের জন্যে সাবধানী বার্তা দিলেন। সকল কে জাল কাস্টিং কলের বিরুদ্ধে সতর্ক করল।

Advertisement

আজ, ৩০ শে জানুয়ারী, সলমান খানের প্রযোজনা সংস্থা সলমান খান ফিল্মস-এর ব্যানারের কথা বলে কাজের সুযোগ দেওয়ার প্রতারকদের বিরুদ্ধে সতর্ক করেছে৷ এদিন সলমান খানের প্রযোজনা সংস্থা এক্স-এ একটি পোস্ট করে বলেছেন, "এটি স্পষ্ট করার জন্য আমাদের এই পোস্ট। সলমান খান বা সলমান খান ফিল্মস কেউই বর্তমানে কোনো চলচ্চিত্রের জন্য কাস্টিং করছেন না। আমরা আমাদের ভবিষ্যতের কোনো চলচ্চিত্রের জন্য কোনো কাস্টিং এজেন্ট নিয়োগ করিনি। অনুগ্রহ করে এই উদ্দেশ্যে আপনার দ্বারা প্রাপ্ত কোনো ইমেল বা বার্তা বিশ্বাস করবেন না। SKF এই ধরনের কার্যকলাপের সঙ্গে যুক্ত মানুষদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দিচ্ছে। যদি কোনো পক্ষ মিথ্যাভাবে মিস্টারকে ব্যবহার করে, তাহলে তাঁর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।" এই ঘটনা এই প্রথম নয়, ২০২৩ সালের জুলাই মাসে, একই বার্তাটি সলমানের অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করা হয়েছিল, তাঁর ভক্ত এবং অনুগামীদের কেলেঙ্কারি কাস্টিং কল সম্পর্কে সতর্ক করার জন্য।

Advertisement

সলমান খানের কাজের সামনে

সলমানকে শেষবার ক্যাটরিনা কাইফ এবং ইমরান হাশমির সঙ্গে স্পাই অ্যাকশন থ্রিলার টাইগার 3-এ দেখা গিয়েছিল। ছবিটি পরিচালনা করেছেন মনীশ শর্মা এবং এটি YRF স্পাই ইউনিভার্সের একটি অংশ। এটি গত বছর দীপাবলির সময় মুক্তি পেয়েছিল এবং ইতিবাচক সমালোচনার পাশাপাশি ভাল ব্যবসা করেছিল এই ছবি। পরবর্তীতে তাঁকে দ্য বুল নামে একটি ছবিতে দেখা যাবে। এটি পরিচালনা করেছেন শেরশাহ খ্যাত বিষ্ণুবর্ধন এবং প্রযোজনা করেছেন করণ জোহর। এটি বেশ কয়েক বছর পর সালমান এবং কেজোর মধ্যে প্রথম সহযোগিতা চিহ্নিত করছে৷

Advertisement
Tags :
Advertisement