For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সল্টলেকে ময়ূখ ভবনের সামনে ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে গেল গাড়ি

05:19 PM Mar 16, 2024 IST | Subrata Roy
সল্টলেকে ময়ূখ ভবনের সামনে ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে গেল গাড়ি
Advertisement

নিজস্ব প্রতিনিধি,বিধাননগর ও ঝাড়গ্রাম: সল্টলেক ময়ূখ ভবনের সামনে বেপরোয়া গতিতে ইউটার্ন নিতে গিয়ে ডিভাইডারে উঠে উল্টে গেল প্রাইভেট গাড়ি। অল্পবিস্তর আহত মহিলা চালকসহ ২ জন।দুপুর ২:৪৫ মিনিট নাগাদ করুণাময়ী দিক থেকে ময়ূখভবনের কাট আউট দিয়ে ইউটার্ন নেবার সময় অতি গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে গেল গাড়ি। গাড়িতে থাকা মহিলা সহ দুজন অল্প বিস্তার আহত হন। তাদেরকে উদ্ধার করে বিধাননগর ট্রাফিক গার্ডের(Bidhannagar Traffic Guard) কর্তব্যরত পুলিশ।

Advertisement

এরপর বিদ্যুৎ ভবনগামী রাস্তা থেকে উল্টে যাওয়া গাড়িটি সরানো হয়। তবে স্থানীয় সূত্র মারফত খবর গতির জেরে নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ গাড়িটি আটক করেছে। এদিকে,মুখ্যমন্ত্রীর দ্রুত সুস্থতা কামনা করে জঙ্গলমহলে(Jangalmahal) পুজো অর্চনা শুরু।মুখ্যমন্ত্রীর(CM) দ্রুত সুস্থতা কামনা করে ঝাড়গ্রামের নয়াগ্ৰামের(Nayagram) রামেশ্বর শিব মন্দিরে পুজো দিল সাঁকরাইল ব্লকের( আন্ধারী অঞ্চল যুব তৃণমূল।

Advertisement

শনিবার সাঁকরাইল ব্লক(Sakrail Block) যুব তৃণমূলের সাধারণ সম্পাদক বিপ্লব মান্না, অন্ধরী অঞ্চল যুব তৃণমূলের সভাপতি বিশ্বজিৎ প্রধান, অঞ্চল যুব তৃণমূলের সহ সভাপতি সুকান্ত দোলাই এর নেতৃত্বে যুব কর্মীরা রামেশ্বর শিব মন্দিরে পুজো দিয়ে দলনেত্রীর দ্রুত ও সুস্থতা কামনা করেন। উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে আচমকা বাড়িতে আহত হন মুখ্যমন্ত্রী। তাঁকে রক্তাক্ত অবস্থায় দ্রুত এস এস কে এম(SSKM) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে চিকিৎসকদের পরামর্শে তিনি বাড়িতে বিশ্রামে রয়েছেন। তার অবস্থা স্থিতিশীল ।

Advertisement
Tags :
Advertisement