For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বউবাজারের পর সল্টলেকে মোবাইল চোর সন্দেহে গণপিটুনিতে খুন যুবক, ধৃত ৩

03:56 PM Jun 29, 2024 IST | Subrata Roy
বউবাজারের পর সল্টলেকে মোবাইল চোর সন্দেহে গণপিটুনিতে খুন যুবক  ধৃত ৩
Advertisement

নিজস্ব প্রতিনিধি, সল্টলেক: আবার গণপহারে মৃত্যুর ঘটনা ঘটল। মধ্য কলকাতার বউবাজারের পর এবার ঘটনাস্থল সল্টলেক।মোবাইল চুরির সন্দেহে পিটিয়ে খুনের অভিযোগ। ঘটনা সল্টলেক ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানা(Electronics Complex P.S.) এলাকার পোলেনাইটে। মৃতের নাম প্রসেন মন্ডল (২২)। ঘটনাটি ঘটে সল্টলেকের ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানা এলাকার পোলে নাইটে নির্জন রাস্তায়।পুলিশ সূত্রে খবর, শনিবার ভোর বেলায় করুণাময়ীর কাছে একটি বেসরকারি হাসপাতাল থেকে থানায় খবর যায় এক ব্যক্তি একটি যুবককে নিয়ে এসেছে মৃত অবস্থায় এবং যে নিয়ে এসেছে তাকে আটকে রেখেছে।

Advertisement

এরপর পুলিশ গিয়ে তাকে আটক করে নিয়ে আসে। জিজ্ঞাসাবাদে জানতে পারে শনিবার ভোর বেলায় মোবাইল চুরির অভিযোগে মৃত যুবককে ওই অভিযুক্ত, তার ছেলে ও এক বন্ধু মারধর করে। তাকে জিজ্ঞাসাবাদ করে বাকি দুজনের খোঁজ পায় পুলিশ।তাদেরকে ও আটক করা হয়েছে।ধৃতদের মধ্যে একজন বাংলাদেশ এর বাসিন্দা বলে জানা যাচ্ছে।ধৃতরা হল তপন সরকার, হরসিত সরকার ও শ্রীদাম মন্ডল। বউবাজারে ছাত্রাবাসে মোবাইল চুরি ঘটনায় ইরশাদ আলম নামে বছর ৩৭ এর এক যুবককে পিটিয়ে খুন করা হয় শুক্রবার। ওই হোস্টেল থেকে মোবাইল চুরি হয়েছিল বৃহস্পতিবার। স্থানীয় মুচিপাড়া থানায়(Muchipara P.s.) মোবাইল চুরির ঘটনা জানিয়ে অভিযোগ দায়েরও হয়েছিল।

Advertisement

পুলিশ সূত্রে খবর শুক্রবার সকালে হোস্টেলের সামনে ফুটপাত থেকে ইরশাদকে ওই ছাত্র আবাসের ছাত্ররা টেনে হিজড়ে নিয়ে যায়। বউবাজারের(Bowbazar) একটি বিখ্যাত মিষ্টির দোকানের উল্টোদিকে হোস্টেলে তাকে আটকে রাখা হয়। অভিযোগ সেখানে তাকে নগ্ন করে মারধর করা হয়। এই ঘটনায় যে ১৪ জনকে পুলিশ গ্রেফতার করেছে তার মধ্যে কোন কলেজ বা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন প্রমাণ ছাত্ররা রয়েছেন। প্রত্যেকেই ওই উদয়ন হোস্টেলের আবাসিক। ধৃতদের শনিবার আদালতে পেশ করে পুলিশ। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই সল্টলেকে কাক ভোরে ফের মোবাইল চোর সন্দেহে পিটিয়ে খুনের ঘটনা ঘটল।

Advertisement
Tags :
Advertisement