For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

স্যালুট প্রিয়াঙ্কা, সোশ্যাল মিডিয়া ভাসছে মানবিক অভিনন্দনে

মমতার পুলিশ মমতার মতোই মমতাময়ী। দেখালেন বিধাননগর পুলিশ কমিশনারেটের বিমানবন্দর থানার কনস্টেবল প্রিয়াঙ্কা সাহা সরকার।
05:15 PM Jan 22, 2024 IST | Koushik Dey Sarkar
স্যালুট প্রিয়াঙ্কা  সোশ্যাল মিডিয়া ভাসছে মানবিক অভিনন্দনে
Courtesy - Facebook
Advertisement

নিজস্ব প্রতিনিধি: মমতা বন্দ্যোপাধ্যায়ের(Mamata Banerjee) রাজ্যে একাধিকবার দেখা গিয়েছে পুলিশের(Police) মানবিক মুখ। আবারও দেখা গেল সেই মানবিক মুখ। সেই মুখ শুধু মানবিকই নয়, এই মুখ সাহসীকতা এবং দায়িত্বপরায়ণতার। ঘটনা সামনে আসতেই সোশ্যাল মিডিয়া জুড়ে অভিনন্দনের বন্যা। প্রশংসার বন্যা। হাত গুটিয়ে থাকেননি পুলিশের উচ্চ আধিকারিকেরা। যাকে নিয়ে এই ঘটনা তাঁকে পুরস্কৃত করেছেন তাঁরা। নজরে বিধাননগর পুলিশ কমিশনারেটের(Bidhannagar Police Commissionarate) অধীনস্থ বিমানবন্দর থানার(Airport PS) মহিলা কনস্টেবল প্রিয়াঙ্কা সাহা সরকার(Priyanka Saha Sarkar)। তাঁর অসামান্য কাজের জন্য আজ তাঁকে স্যালুট জানাচ্ছেন সমাজের সর্বস্তরের মানুষ। কেননা তিনি শুধু একজন মানুষের জীবন বাঁচিয়েছেন তাই নয়, পুলিশের ভাবমূর্তিও উজ্জ্বল করেছেন। গতকাল অর্থাৎ রবিবার সকালে এই ঘটনা ঘটেছে, আর সেই ঘটনার ছবি এখন ভাইরাল হয়ে ঘুরছে একের পর এক সোশ্যাল মিডিয়াতে।

Advertisement

ঠিক কী হয়েছিল? জানা গিয়েছে, গতকাল সকালে বিমানবন্দর থানার অন্তর্গত এলাকায় একটি ধর্মীয় উৎসবে যোগ দিতে এসে অসুস্থ হয়ে পড়েন একজন বয়স্ক মহিলা। প্রিয়াঙ্কা সেই সময় ওই এলাকাতেই ডিউটি করছিলেন। তিনি বিষয়টি দেখে তৎক্ষণাৎ ছুটে যান। চেষ্টা করেন অ্যাম্বুলেন্স ডেকে ওই মহিলাকে হাসপাতালে পৌঁছে দিতে। কিন্তু কোনও অ্যাম্বুলেন্স তিনি পাননি। কিন্তু হাল ছেড়েও দেননি প্রিয়াঙ্কা। দ্রুত সিদ্ধান্ত নিয়ে নেন তিনি। অচেনা, অজানা বয়স্ক মহিলাকে কোলে তুলে ২৫০ মিটার হেঁটে পৌঁছে যান কাছের হাসপাতালে। প্রিয়াঙ্কার এই সিদ্ধান্তই প্রাণ বাঁচিয়ে দিয়েছে ওই মহিলার। কেননা চিকিৎসকেরাও জানিয়েছেন, সময়মতো পদক্ষেপের জন্য ওই বৃদ্ধ মহিলা দ্রুত চিকিৎসা সুবিধা পেয়েছেন, তা৬র প্রাণ বাঁচানো গিয়েছে। প্রিয়াঙ্কার আন্তরিক প্রচেষ্টায় অসুস্থ বৃদ্ধ মহিলা নতুন জীবন ফিরে পেয়েছেন। প্রিয়াঙ্কার এই মহান ও আন্তরিক পদক্ষেপের জন্য বিধাননগরত পুলিশ কমিশনারেটের কমিশনার গৌরব শর্মা তাঁকে পুরস্কৃত করেন l প্রিয়াঙ্কা সাহা সরকারের এই পদক্ষেপ রাজ্যের অন্যান্য পুলিশ কর্মীকেও উৎসাহিত করবে আগামী দিনে।

Advertisement

Advertisement
Tags :
Advertisement