For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'তুমি একজন যোদ্ধা', স্তন ক্যান্সারে আক্রান্ত হিনাকে কী বার্তা দিলেন সামান্থা?

এবার হিনাকে সাহস জোগালেন সামান্থা। সম্প্রতি অভিনেত্রী হিনার একটি অ্যাওয়ার্ড ফাংশনের ভিডিও শেয়ার করে, লিখেছেন, 'আপনার জন্য প্রার্থনা করছি @realhinakhan #Warrior।'
05:53 PM Jul 02, 2024 IST | Susmita
 তুমি একজন যোদ্ধা   স্তন ক্যান্সারে আক্রান্ত হিনাকে কী বার্তা দিলেন সামান্থা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: দিন কয়েক আগেই প্রকাশ্যে এসেছে বলিউড অভিনেত্রী হিনা খানের স্তন ক্যান্সারে আক্রান্ত হওয়ার কথা। প্রথমে শোনা গিয়েছিল, তাঁর থাইরয়েড ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। কিন্তু দিন কয়েক আগে জল্পনার অবসান ঘটিয়ে হিনা নিজেই ইনস্টাগ্রামে একটি বিবৃতির মাধ্যমে জানান, থাইরয়েড নয়, তিনি স্তন ক্যান্সারে আক্রান্ত। মারণরোগের তৃতীয় পর্যায়ে রয়েছেন তিনি। এখন কেমোথেরাপি চলছে তাঁর।মাত্র ৩৬ বছর বয়সেই অভিনেত্রীর এমন রোগের কথা শুনে সকলেই অবাক হয়ে গিয়েছেন। ভক্তরা তাঁর দ্রুত সুস্থ কামনা করেছেন। অভিনেত্রীর ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবরাও তাঁকে সাহস জোগাচ্ছেন বিভিন্নভাবে। তবে কাজ থেকে একবারেই নিজেকে আড়ালে রাখেননি হিনা খান। বরং চুটিয়ে কাজ করে যাচ্ছেন। মঙ্গলবার সকালেই অভিনেত্রী তাঁর কেমোথেরাপির কয়েকটি ছবি ভক্তদের জন্য শেয়ার করেছেন। যেখানে অভিনেত্রীকে বেশ সাহসী মনে হচ্ছে। তবে ইন্ডাস্ট্রিতে তরুন অভিনেত্রী দের মারণরোগে আক্রান্ত হওয়ার ঘটনা নতুন নয়। অনেকেই এই রোগে আক্রান্ত।

Advertisement

অনেকে আবার বিরল রোগে আক্রান্ত। যেমন সামান্থা রুথ প্রভু, ২০২২ সাল থেকে তিনি মায়োসাইটিসিস নামক একটি বিরল রোগে আক্রান্ত। গত বছর তিনি এই রোগের চিকিৎসার জন্যে অভিনয় থেকে কয়েক মাস বিরতিও নিয়েছিলেন। এবার হিনাকে সাহস জোগালেন সামান্থা। সম্প্রতি অভিনেত্রী হিনার একটি অ্যাওয়ার্ড ফাংশনের ভিডিও শেয়ার করে, লিখেছেন, "আপনার জন্য প্রার্থনা করছি @realhinakhan #Warrior।" হিনা খান তাঁর ইনস্টাগ্রাম গল্পে সামান্থার পোস্টটি শেয়ার করে জবাব দিয়েছেন। তিনি সামান্থার জন্য একটি বিশেষ নোটও লিখেছেন, "একজনকে জানতে লাগে। আমি জানি আপনি একজন পরম তারকা.. এবং আপনি যেভাবে সমস্ত জীবন ছুঁড়ে দিয়েছেন, যেভাবে সামলেছেন... তা বিস্ময়কর..অনেক ভালবাসা।"পর্যায় ৩ স্তন ক্যান্সার ধরা পড়ার পরে, অভিনেতা হিনা খান ইনস্টাগ্রামে তাঁর প্রথম কেমোথেরাপি সেশনের ঠিক আগে একটি পুরষ্কার অনুষ্ঠানের ভিডিও শেয়ার করেছিলেন।

Advertisement

তিনি লিখেছিলেন, "এই পুরস্কারের রাতে, আমি আমার ক্যান্সার নির্ণয়ের বিষয়ে জানতাম, কিন্তু আমি এটিকে স্বাভাবিক করার জন্য একটি সচেতন পছন্দ করেছি। শুধুমাত্র নিজের জন্য নয়, আমরা সবাই। এই সেই দিনটি যা সবকিছু বদলে দিয়েছিল, এটি আমার জীবনের সবচেয়ে চ্যালেঞ্জিং পর্যায়গুলির একটির সূচনা করে। আমরা যা বিশ্বাস করি তা হয়ে উঠি এবং আমি আবার নিজেকে নতুনভাবে উদ্ভাবনের সুযোগ হিসাবে এই চ্যালেঞ্জটি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমার প্রথম কেমোর ঠিক আগে যে পুরস্কারটি আমি পেয়েছিলাম তা আমার একার অনুপ্রেরণা ছিল না, আসলে, আমি এই ইভেন্টে যোগ দিয়েছিলাম নিজেকে আশ্বস্ত করার জন্য যে আমি বেঞ্চমার্কের মতো বেঁচে আছি, আমি নিজের জন্য সেট করেছি। এ বিষয়ে কিছু মনে। আমি ইভেন্টে যোগ দিয়েছিলাম এবং আমার প্রথম কেমোর জন্য সরাসরি হাসপাতালে গিয়েছিলাম। আমি বিনীতভাবে সেখানেও সকলকে অনুরোধ করছি।"

Advertisement
Tags :
Advertisement