For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

আচমকা ন্যাড়া হলেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা, তিরুপতির পায়ে চুল নিবেদন

আসলে তিনি তিরূপতি মন্দিরে নিজের চুল নিবেদন করেছেন। এদিন গোলাপি স্কার্ফের সঙ্গে নীল কুর্তা পরিহিত অবস্থায় দেখা গেল সন্দীপ রেড্ডি ভাঙ্গাকে।
07:08 PM Mar 06, 2024 IST | Sushmitaa
আচমকা ন্যাড়া হলেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা  তিরুপতির পায়ে চুল নিবেদন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: তারকাদের ভক্তিমূলক ভিডিও মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। মুসলিম হয়েও বাদশা শাহরুখ খানকে একাধিকবার মন্দিরে পুজো দিতে দেখা গিয়েছে। এছাড়াও বছরভর তারকাদের বিভিন্ন মন্দির দর্শন তো রয়েইছে। যেমন, কেউ জন্মদিনে পুজো দিতে যাচ্ছেন আবার কেউ ছবি মুক্তির আগে পুজো দিতে যাচ্ছেন। আবার কোনও পরিচালক, ছবি সুপারহিট হলে ভগবানের কাছে নিজের চুল দেওয়ার মানত করছেন। ঠিক যেমনটা করলেন দক্ষিণের প্রথম সারির পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা।

Advertisement

এছাড়াও বুধবার নিজের ২৭ বছর জন্মদিন উপলক্ষে তিরুপতি মন্দিরে পুজো দিলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। যাই হোক, গতবছরের শেষে মুক্তি পেয়েছে সন্দীপ রেড্ডি ভাঙ্গার তৃতীয় ছবি 'ANIMAL'। ছবিটি বিশ্বব্যাপী প্রায় ১০০০ কোটির ব্যবসা করেছিল। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেন রণবীর কাপুর, রশ্মিকা মান্দান্না, ববি দেওল, তৃপ্তি ডিমরি, এবং অনীল কাপুর। ছবিতে প্রতিটি কলাকূশলীর অভিনয়, সংলাপ, কাহিনী, সবটাই দর্শকের মন জয় করেছে। এখনও ছবিটি চর্চায় রয়েছে। ২০২৩ সালের সবচেয়ে বড় হিটগুলির মধ্যে একটি ছিল অ্যানিমাল। নিজের এও বড় জয়ে এবার চুল কামিয়ে ফেললেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা। তিরূপতিতে দান করলেন চুল। বুধবার, পরিচালক সন্দীপকে অন্ধ্রপ্রদেশের তিরুপতি মন্দির থেকে টাক মাথায় বেরিয়ে আসতে দেখা গেল। আসলে তিনি মন্দিরে নিজের চুল নিবেদন করেছেন। এদিন গোলাপি স্কার্ফের সঙ্গে নীল কুর্তা পরিহিত অবস্থায় দেখা গেল সন্দীপ রেড্ডি ভাঙ্গাকে।

Advertisement

মন্দির থেকে বেরোতেই পরিচালকের সঙ্গে দেখা করলেন তাঁর কয়েকজন ভক্ত। সবার সঙ্গে ছবিও তুললেন অভিনেতা। এই মূহুর্তে তিনি তাঁর নতুন ছবি 'স্পিরিট'-এর কাজে ব্যস্ত, যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন প্রভাস। Animal মুভিটি মুক্তি পাওয়ার পর, অনেক সাক্ষাৎকারে পরিচালক বলেছেন যে, দর্শকদের জন্যই Animal সাফল্য অর্জন করেছে৷ যদিও ছবিটির কিছু দৃশ্য নিয়ে অনেক বিতর্কেরও সৃষ্টি হয়েছিল।

Advertisement
Tags :
Advertisement