OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

সন্দেশখালিতে বাসন্তী হাইওয়েতে পুলিশকে সঙ্গে নিয়ে রুট মার্চ শুরু কেন্দ্রীয় বাহিনীর

03:42 PM Apr 08, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,বসিরহাট: উত্তর ২৪ পরগনার বসিরহাটের সন্দেশখালীর রাজবাড়ী এলাকায় ন্যাজাট থানার পুলিশকে সঙ্গে নিয়ে কেন্দ্র বাহিনীর রুটমার্চ। আসন্ন ১৮ তম লোকসভা নির্বাচনে কোনরকম ভাবে অপ্রীতিকর ঘটনা না ঘটাতে পারে তার জন্য কেন্দ্র বাহিনী মোতায়েন করা হয়েছে। কেন্দ্র বাহিনীর জোওয়ানরা গ্রামের মধ্যে ঢুকে গ্রামবাসীদের সঙ্গে কথা বলছেন, তারা যাতে সুস্থ নির্ভয়ে নির্ভীক ভাবে ভোট দান করতে পারেন তার জন্য আশ্বাস্য দিলেন কেন্দ্রীয় বাহিনী(Central Force)। সেই ছবি দেখা গেল প্রত্যন্ত সন্দেশখালির গ্রামগুলিতে। এলাকার মানুষ জানাচ্ছেন বিগত কয়েকটি নির্বাচনে তারা বাড়ি থেকে বার হতে পারেনি।

ভোট দিতে দেইনি তাদের। ভোটের আগে গোটা সন্দেশখালি(Sandeshkhali) গুন্ডাবাহিনীর দখলে চলে যেত। বাড়ি থেকে বার হতে নিষেধ করে যেত, সেই ভয় কাটিয়ে এবার ভোট দিতে পারব নির্বিঘ্নে এমনটাই জানাচ্ছেন সন্দেশখালির মানুষ। অন্যদিকে,এবার অভিজাত হোটেলের বাসনপত্র চুরির কিনারা করল বারাসাত থানার পুলিশ।বেশ কিছুদিন ধরেই বারাসত থানার(Barasat P.S.) অন্তর্গত একটি অভিজাত হোটেলে অতিথিদের জন্য ব্যাবহৃত বাসনপত্র খোয়া যাচ্ছিল।কিছুতেই চুরির কিনারা করতে পারছিল না হোটেল কর্তৃপক্ষ।অবশেষে বারাসাত থানার পুলিশ এই চুরির কিনারা করতে সক্ষম হয় ।এই চুরির ঘটনার সাথে যুক্ত সুরজ হেলাকে গ্রেফতার করেছে বারাসাত থানার পুলিশ।

এদিকে,যেকোনো নির্বাচনে উত্তর ২৪ পরগনা জেলার বারাসত এক নম্বর ব্লকে সব থেকে বেশি উত্তপ্ত এলাকা নবপল্লী চন্দনপুর ।বারাসত ৭ নম্বর ওয়ার্ডে সোমবার বাড়ি বাড়ি গেলেন জেলা প্রশাসনের একাধিক আধিকারিকরা । উপস্থিত ছিলেন ডি এম, এস পি, এস ডিপিও সহ প্রশাসনের আধিকারিকরা।

Tags :
Barasat policeSandeshkhali Central Force Routr March
Next Article