For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সন্দেশখালির সুখ দুয়ানী বাজারে উত্তেজনা, আদালতে কেস ডায়েরি পেশ সিবিআইয়ের

04:26 PM Mar 20, 2024 IST | Subrata Roy
সন্দেশখালির সুখ দুয়ানী বাজারে উত্তেজনা  আদালতে কেস ডায়েরি পেশ সিবিআইয়ের
Advertisement

নিজস্ব প্রতিনিধি, বসিরহাট: সন্দেশখালির সুখ দুয়ানী বাজার সংলগ্ন এলাকায় একটি কালভার্ট তৈরি করার জন্য প্রায় কুড়ি হাজার ইট মজুত করে রাখা ছিল। সরকারি কাজে ব্যবহার করার জন্য ইট আজ বুধবার সকালে এলাকার বেশ কিছু তৃণমূলের কর্মীরা তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। সেই সময় এলাকার বেশ কিছু মানুষেরা বাধা দেয়। তাই নিয়ে দুই পক্ষের মধ্যে শুরু হয় গন্ডগোল ও হাতাহাতি ‌। ঘটনার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে এসে পরিস্থিতি সামাল দেয় বিশাল পুলিশ বাহিনী ও র‍্যাফ(Raf)। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় নতুন করে ছড়িয়েছে ব্যাপক উত্তেজনা।

Advertisement

এদিকে,বসিরহাট(Bashirhat) আদালতে CBI সন্দেশখালির ঘটনার CD(কেস ডাইরি) লাল কাপড়ে জড়িয়ে জমা দিতে এসেছেন বলে সূত্রে খবর। অন্যদিকে,শিবপ্রসাদ হাজরা উত্তম সর্দারদের কেন সিবিআই নিজেদের হেফাজতে নিচ্ছে না সন্দেশখালি(Sandeshkhali) নির্বাচনী জন সভা থেকে মোদি সরকারের বিরুদ্ধে অভিযোগ তুললেন তৃণমূল কংগ্রেসের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি তিনি জানিয়ে দেন কেন্দ্রের পাপের টাকা তাদের লাগবে না ।রাজ্য সরকারই ১০০ দিনের বকেয়া টাকা এবং আবাস যোজনা টাকা মিটাবে। লোকসভা নির্বাচনের আগে সন্দেশখালি কান্ডের পরে এই প্রথম নির্বাচনী জনসভা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Advertisement

তিনি এদিন বিজেপি সহ বিরোধী দল ও সংবাদমাধ্যমকে হুঁশিয়ারি দিয়ে বলেন, সন্দেশখালিকে নিয়ে রাজনীতি করবার জন্যই রাজনীতি করছে বিরোধীরা। আর তাতে যোগ দিয়েছেন এক শ্রেণীর সংবাদ মাধ্যম। অভিষেক বন্দ্যোপাধ্যায়(Avisekh Bandopadhay) এ দিন সভা মঞ্চ থেকে রাজ্য সরকারের একগুচ্ছ প্রকল্পের সুবিধা ও উপকারিতা নিয়ে মমতা সরকারের এবং মোদি সরকারের গ্যারান্টির দীর্ঘতা নিয়ে ব্যাখ্যা দেন। প্রাকৃতিক দুর্যোগকে উপেক্ষা করেই তৃণমূলের কর্মী সমর্থকরা সন্দেশখালিতে বুধবারের জনসভায় হাজির হন। জনসভায় হাজির ছিলেন মন্ত্রী সুজিত বসু সহ এক ঝাঁক মন্ত্রী ও জেলার তৃণমূলের রাজ্য নেতারা।

Advertisement
Tags :
Advertisement