OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

শিবু হাজরাকে গ্রেপ্তারের পরে সন্দেশখালিতে খুশির হাওয়া,৮ দিনের পিসি

03:58 PM Feb 18, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, বসিরহাট: শিবু হাজরা গ্রেফতারের খবর গ্রামের চাউর হতেই খুশির হাওয়া সন্দেশখালির বিভিন্ন প্রান্তে। কোথাও চলছে মিষ্টি বিলি, কোথাও চলছে একে অপরকে চা খাওয়ানোর পালা।আবার কোথাও চলছে আনন্দ উচ্ছ্বাস। শনিবার সন্ধ্যায় ন‍্যাজাট থানা এলাকা থেকে সন্দেশখালি ব্লক ২ তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা উত্তর ২৪ পরগণা জেলা পরিষদের সদস্য শিবপ্রসাদ হাজরাকে গ্রেফতার করে পুলিশ। রবিবার সকালে তাকে বসিরহাট মহকুমা আদালতে পেশ করা হয়।

শিবপ্রসাদ গ্রেপ্তার হওয়ার পরেই খুশির হাওয়া বইছে সন্দেশখালি(Sandeshkhali) জুড়ে। সন্দেশখালির খুলনা, শিতুলিয়া, পাত্রপাড়া ও জেলিয়াখালি সহ একাধিক গ্রামে খুশির হাওয়া। মহিলারা যে যার মত রাস্তায় বেরিয়ে নিজেদের মধ্যে আনন্দ ভাগ করে নিচ্ছেন। একে অপরকে মিষ্টি খাওয়াচ্ছেন এবং তারা বলছেন দীর্ঘদিনের এই অত্যাচার বন্ধ হওয়ায় তারা স্বভাবতই খুশি। আজকের দিনটা তারা একটু স্বাধীনভাবে বাঁচতে পারছেন। রাজ্য প্রশাসনকে অবশেষে করা পদক্ষেপ গ্রহণ করা জন্য ধন্যবাদ জানিয়েছেন সকলে।তবে তারা এটাও দাবি করেছেন শুধুমাত্র শিবু হাজরা নয় শেখ শাহাজানকেও(Sk. Sahazahan) এবার গ্রেফতার করতে হবে। তবেই শান্তি ফিরবে সন্দেশখালিতে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শিবপ্রসাদকে ১০ দিনের পুলিশি হেফাজতে নেওয়ার আবেদন জানায় তারা।

অন্যদিকে, শনিবার আদালতে পেশ করা হলে ঘটনায় ধৃত উত্তম সর্দারকে ৮ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেয় বসিরহাট মহকুমা আদালত(Bashirhat Court) । মোবাইল ফোনে তার পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করলে তারা বলেন এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। পরিকল্পনা করে আমার স্বামীকে ফাঁসানো হয়েছে ।রাজনৈতিক ফায়দা তুলতে বিরোধীরা চক্রান্ত করছে। এদিকে,৩৭৬ ডি গণধর্ষণের মামলার পাশাপাশি ৩০৭ খুনের চেষ্টা এই দুটি মামলায় শিবু হাজরাকে রবিবার বসিরহাট মহকুমা আদালতে পেশ করা হয়।শিবু প্রসাদ হাজরাকে ৮ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ ।২৬ তারিখে রিটার্ন পেশ করার নির্দেশ।

Tags :
Sandeshkhali Sibu Hazra 8 Days Police CustodySandeshkhali Villagers Disribute Sweets After Sibu Hazra Arrest
Next Article