For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সুখবর! শীঘ্রই মুক্তি পাচ্ছে 'হীরামাণ্ডি'-এর দ্বিতীয় সিজন', বড় ঘোষণা নেটফ্লিক্সের

এদিকে এদিন নেটফ্লিক্স ইন্ডিয়ার ভাইস প্রেসিডেন্ট হীরামাণ্ডির দ্বিতীয় সিজন ঘোষণা করে জানিয়েছেন, 'সঞ্জয় লীলা বনসালি 'হীরামান্ডি: দ্য ডায়মন্ড বাজার'-কে প্রাণবন্ত করার জন্য জটিলভাবে জাদু বুনেছেন।
03:03 PM Jun 03, 2024 IST | Susmita
সুখবর  শীঘ্রই মুক্তি পাচ্ছে  হীরামাণ্ডি  এর দ্বিতীয় সিজন   বড় ঘোষণা নেটফ্লিক্সের
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ১ মে নেটফ্লিক্সে রিলিজ করেছে সঞ্জয় লীলা বনসালির বহু প্রতীক্ষিত ওয়েবসিরিজ 'হীরামাণ্ডি'। স্বাধীনতার পূর্বে গণিকা সাম্রাজ্য নিয়ে তৈরি হয়েছে এই সিরিজ। মুক্তির পর থেকেই ৭ পর্বের এই সিরিজ নিয়ে চর্চা চারিদিকে। মণিষা কৈরালা, রিচা চাড্ডা, সঞ্জিদা, সোনাক্ষী সিনহা, শেরমিন সেগাল, অদিতি রাও হায়দারি-সহ প্রতিটি নারী চরিত্রের অভিনয় এখন প্রশংসা কুড়োচ্ছে। সিরিজের গল্প থেকে প্রতিটি চরিত্রের অভিনয় সমালোচক এবং দর্শক উভয়ের দ্বারাই প্রশংসিত হয়েছে। এখনও সিরিজের খ্যাতি লোকমুখে ঘুরছে। আর হীরামাণ্ডি মুক্তির এক মাসের মধ্যেই নেটফ্লিক্স দিল আরেকটি সুখবর। সোমবার Netflix সঞ্জয় লীলা বানসালির বিগ-বাজেট পিরিয়ড ড্রামা "হিরামান্ডি: দ্য ডায়মন্ড বাজার" এর দ্বিতীয় সিজনের ঘোষণা করেছে। সঞ্জয় লীলা বনসালি, "হিরামাণ্ডি" করেছেন।

Advertisement

শোটির সাফল্যের জন্য তিনি নেটফ্লিক্সকে কৃতজ্ঞতাও জানিয়েছেন। তাঁর কথায়,"হীরামাণ্ডি: দ্য ডায়মন্ড বাজার'-এর প্রতি ভালবাসা এবং প্রশংসা পেয়ে আমি ধন্য। শোটি বিশ্বব্যাপী দর্শকদের সঙ্গে অনুরণিত হতে দেখে আমি আনন্দিত, এবং আমি নেটফ্লিক্সের চেয়ে ভাল সঙ্গী চাইতে পারতাম না। আমি খুশি ঘোষণার জন্য যে আমরা সিজন 2 নিয়ে ফিরে আসব।" এদিকে এদিন নেটফ্লিক্স ইন্ডিয়ার ভাইস প্রেসিডেন্ট হীরামাণ্ডির দ্বিতীয় সিজন ঘোষণা করে জানিয়েছেন, "সঞ্জয় লীলা বনসালি 'হীরামান্ডি: দ্য ডায়মন্ড বাজার'-কে প্রাণবন্ত করার জন্য জটিলভাবে জাদু বুনেছেন। সর্বত্র দর্শকরা এই সিরিজটির প্রেমে পড়েছেন, এটিকে সত্যিকার অর্থে একটি সাংস্কৃতিক ঘটনা হিসাবে নিজেদের করে তুলছেন। খুব শীঘ্রই আমরা সিজন 2 নিয়ে ফিরে আসব।" নেটফ্লিক্স ইন্ডিয়ার অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে মুম্বাইয়ের কার্টার রোডে আনারকলি এবং ঘুংরুদের পোশাকে ১০০ জন নর্তকীর একটি ফ্ল্যাশ ভিডিও শেয়ার করা হয়েছে। বনসালিও এর আগে বলেছিলেন যে, 'হীরামাণ্ডি'-র দ্বিতীয় মরসুমের সিদ্ধান্ত নেটফ্লিক্সের উপর নির্ভর করে। সিজন 2, ঘটবে বা না ঘটবে, নেটফ্লিক্স ঘোষণা দেবে। এবং তারা (নেটফ্লিক্স) সেরা নির্মাতা। যারা ৩০ বছর ধরে কাজ করছে। আমি তাদের বলতে থাকি, 'আমি কিছু ভাল কর্ম করেছি যে আমি আপনার মতো লোকেদের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি' কিন্তু সিজন 2 করার সিদ্ধান্তটি আমার কাছ থেকে নয়।"

Advertisement

২০২৪ সালের সবচেয়ে প্রত্যাশিত সিরিজগুলির মধ্যে একটি, "হীরামান্ডি" ওয়েবসিরিজ, জমকালো সেট এবং জটিলভাবে তৈরি পোশাকের জন্য প্রশংসিত হয়েছিল। তবে দর্শকদের একটি অংশ পতিতালয়কে রোমান্টিক করার জন্য এবং ঐতিহাসিক ও ভাষাগত ভুলের জন্য সিরিজটিকে নিন্দা করেছেন। সিরিজের প্রথম সিজনে আরও অভিনয় করেছেন ফারদিন খান, তাহা শাহ বদুশা, শেখর সুমন, অধ্যয়ন সুমন, ফরিদা জালাল এবং ইন্দ্রেশ মালিক।

Advertisement
Tags :
Advertisement