OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ফের সংবাদের শিরোনামে সরফরাজ, কিন্তু কী কারণে

08:18 PM Jan 14, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : ফের সংবাদের শিরোনামে উঠে এল সরফরাজ খান। কে এই সরফরাজ খান। সম্প্রতি ইন্ডিয়া এ দলের হয়ে ইংল্যান্ড লায়ন্সের বিরুদ্ধে প্রীতি ম্যাচে অসাধারণ পারফরমেন্স করেছে সরফরাজ। ১১০ বলে ৯৬ রান করেছে সে। এমন একটা দিনে এই দুর্ধর্ষ ব্যাটিং করলেন সরফরাজ যখন ইংল্যান্ডের বিরুদ্ধে দুটি টেস্ট ম্যাচের দল ঘোষণা হয়ে গিয়েছে। ভালো খেলেও জায়গা পেলেন না জাতীয় দলে।

সরফরাজ যে ১১০ বলে ৯৬ রান করেছে, তাতে রয়েছে ১১টি চার, একটি ছয়। ঘরোয়া ক্রিকেটে আগাগোড়া দুর্ধর্ষ পারফরমেন্স করে আসছে সরফরাজ। ২০২২-২৩ সালের রনজি ট্রফিতে ছয়টি ম্যাচে সরফরাজের রান ছিল ৫৫৬। এতে তিনটি সেঞ্চুরি রয়েছে। এর আগে ২০২১-২২-এর মরশুমে সরফরাজের রান ছিল ৯৮২। গত বছর ডিসেম্বর মাসে ২৬ বছর বয়সি এই ব্যাটসম্যান ৬৩ বলে সেঞ্চুরি হাঁকান। প্রিটোরিয়া ইনট্রো স্কোয়াড প্র্যাকটিস ম্যাচে সেঞ্চুরি হাঁকান সরফরাজ।

সরফরাজের এই দুর্ধর্ষ পারফরমেন্স সত্বেও জাতীয় দলে তার এখনও জায়গা হল না। অথচ সরফরাজের সতীর্থ উইকেট ব্যাটসম্যান ধ্রুব জুরেল অবশ্য জায়গা করে নিয়েছে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট স্কোয়াডে। জুরেল করেছে ৫০ রান। এছা়ড়াও আরেক উইকেটকিপার ব্যাটসম্যান কে এস ভারতও করেছে ৬৪ রান।

 

 

Tags :
cricketIndia Asarfaraz khan
Next Article