OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

দ্বিতীয়বার বিয়ে করলেন 'শশুরাল সিমর কা 2' খ্যাত তারকা জুটি করণ-পূজা

তবে ৩০ মার্চ বিয়ে করলেও তাঁরা বিয়ের বিষয়টি প্রকাশ্যে আনল প্রায় ২ দিন পর।সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে পূজার বিয়ের লুক। অভিনেত্রী তার বিশেষ দিনের জন্য ভারী সোনালি এবং মেরুন রঙের লেহেঙ্গা বেছে নিয়েছিলেন।
01:42 PM Apr 01, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: বলিউডে একের পর এক খুশির সানাই। দ্বিতীয় বার বিয়ে করলেন জনপ্রিয় হিন্দি টেলিভিশন অভিনেতা করণ শর্মা। যিনি বিখ্যাত সিরিয়াল 'শশুরাল সিমর কা ২'-তে ভিভানের ভূমিকায় অভিনয় করেছিলেন। তিনি ৩০ মার্চ অভিনেত্রী পূজা সিংকে বিয়ে করেছেন। মুম্বইতেই পরিবার এবং বন্ধুদের উপস্থিতিতে সাতপাকে বাঁধা পড়েছেন বলিউডের টেলি তারকা জুটি। শনিবার হিন্দু রীতি অনুযায়ী, চার হাত এক হয়েছে তাঁদের। এই দম্পতির বিয়ের ছবি ও ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

তবে ৩০ মার্চ বিয়ে করলেও তাঁরা বিয়ের বিষয়টি প্রকাশ্যে আনল প্রায় ২ দিন পর।সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে পূজার বিয়ের লুক। অভিনেত্রী তার বিশেষ দিনের জন্য ভারী সোনালি এবং মেরুন রঙের লেহেঙ্গা বেছে নিয়েছিলেন। সঙ্গে সোনালি রঙের দোপাট্টাও ছিল। আর বিয়েতে করণ পরেছিলেন, মেরুন চুরি এবং পাগড়ি-সহ একটি সাদা শেরওয়ানিতে তাকে সুন্দর দেখাচ্ছিল। ইন্সটাগ্রামে তাদের বন্ধুদের শেয়ার করা একটি ভিডিওতে পূজার প্রবেশ ও মালাবদলের এক ঝলক দেখা যায়। এই জুটির বিয়েতে উপস্থিত ছিলেন বলিউডের আরও অনেক অভিনেতা। ২৯ মার্চ পূজা এবং করণের প্রাক-বিবাহের অনুষ্ঠান হয়, সেখানেও হলদি থেকে মেহেন্দি অনুষ্ঠিত হয়। তবে জানিয়ে রাখি, করণের দ্বিতীয় বিয়ে। তিনি আগে টিয়ারা কারকে বিয়ে করেছিলেন, কিন্তু এই দম্পতি তিন বছর পর আলাদা হয়ে যান।

এমনকি পূজা সিংয়েরও এটি দ্বিতীয় বিয়ে। এর আগে কপিল চাটানির সঙ্গে তাঁর বিয়ে হয়েছিল। সম্প্রতি করণের সঙ্গে প্রেমের গল্পে পূজা বলেন, "এটি একটি স্বপ্নের মতো ছিল কারণ আমরা এক দশকেরও বেশি সময় ধরে একই শিল্পে রয়েছি, কিন্তু বাস্তবে একে অপরের সঙ্গে কখনও দেখা হয়নি, আমাদের দেখা হয়েছিল একটি সাধারণ বন্ধুর মাধ্যমে। এটি একটি সাজানো বিয়ের সেটআপের মতো। আমরা ডিসেম্বরের শেষের দিকে দেখা করি। এর পরে, আমরা ডেটিং শুরু করি এবং আমাদের উভয় পরিবারের সঙ্গে দেখা করি।"

Tags :
karan sharmapuja singh
Next Article