For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জগন্নাথের স্নানযাত্রায় ব্রহ্মা যোগে আধাঁর কাটবে এই ৫ রাশির

07:26 AM Jun 22, 2024 IST | Reshmi Khatun
জগন্নাথের স্নানযাত্রায় ব্রহ্মা যোগে আধাঁর কাটবে এই ৫ রাশির
courtesy google
Advertisement

নিজস্ব প্রতিনিধি : আজ ২২ জুন ২০২৪ শনিবার, চাঁদ সারাদিন ধনু রাশিতে অবস্থান করছে। বাংলা পঞ্জিকা অনুসারে কাল আষাঢ় মাসের সপ্তম দিন।আজ পালিত হবে জগন্নাথ দেবের স্নানযাত্রা। ১০৮ কলসি জল ঢেলে স্নান করার পর জ্বর আসবে জগন্নাথ, বলরাম ও সুভদ্রার। পাশাপাশি আজ লক্ষ্মী নারায়ণ যোগ, শুক্লা যোগ ও ব্রহ্মা যোগও থাকছে। এই শুভ যোগে দুর্দিন কাটবে এই ৫ রাশির।

Advertisement

মেষ : কাজের চাপ কম থাকবে। মানসিকভাবে হালকা অনুভব করবেন। বন্ধুবান্ধবের সঙ্গে ভাল সময় কাটবে। অফিসের বস কাজে খুশি হবে।ব্যবসায়ীদের জন্যও ভাল দিন। ছাত্রছাত্রীদের পড়াশোনার জন্য ভাল সময়।

Advertisement

কর্কট : আর্থিক পরিস্থিতি মজবুত থাকতে চলেছে। পরিবারে বাবার থেকে সমর্থন পেতে চলেছেন। কর্মক্ষেত্রে ভাল পরিবেশ থাকবে। সঙ্গীর সঙ্গে ভাল সময় কাটবে। নতুন বন্ধু হতে পারে।

কন্যা :  আর্থিক পরিস্থিতি ভাল থাকবে। আটকে থাকা কাজ সম্পন্ন হবে। অপূর্ণ ইচ্ছে পূরণ হতে পারে। কিছু কেনার জন্য ভাল সময়। আচমকা অর্থলাভ হওয়ার সম্ভাবনা রয়েছে।

ধনু :  পেশাগত জীবনে সুখবর পেতে পারেন। প্রেম জীবনে নতুন অভিজ্ঞতা হবে। মনের মানুষ খুশি হবে। সমাজসেবামুলক কাজে অংশ নিতে হতে পারে।

কুম্ভ : আটকে থাকা টাকা ফিরে আসতে পারে। আত্মবিশ্বাসে ভরপুর থাকবে সারাদিন। কাজে সাফল্য আসবে। ইতিবাচক চিন্তাভাবনা বাড়বে। পরিবারে সময় দিতে পারবেন।

উল্লেখ্য, এই তথ্যগুলি বিশ্বাস অথবা মান্যতা নির্ভর। এটির সত্যতা যাচাই করে নি ‘এই মুহূর্তে’

Advertisement
Tags :
Advertisement