For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শনি এবং রবিবার বাতিল একাধিক ট্রেন ! জেনে নিন তালিকা

07:20 PM Mar 08, 2024 IST | Srijita Mallick
শনি এবং রবিবার বাতিল একাধিক ট্রেন   জেনে নিন তালিকা
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ শিয়ালদার ডিভিশন লাইনে চলছে কাজ। সেইসঙ্গে মধ্যমগ্রাম ও বিরাটি স্টেশনের মধ্যে ডাউন লাইনে ১০টি ব্রিজের কাজ চলছে।  সেইজন্যই শনি এবং রবিবার বাতিল থাকবে একাধিক লোকাল ট্রেন।   শুধু তাই নয় ১০ মার্চ অর্থাৎ রবিবার দুপুরে  রয়েছে তৃণমূলের ব্রিগেড অন্যদিকে সন্ধ্যায় রয়েছে মোহনবাগান এবং ইষ্টবেঙ্গলের ডার্বি। আর এই ট্রেন বাতিলের জেরে দুর্ভোগের মুখে পড়বে কলকাতায় আগত যাত্রীরা।  

Advertisement

রেলের তরফে জানান হয়েছে , ৯ মার্চ অর্থাৎ শনিবার বাতিল রয়েছে নৈহাটি থেকে- ৩৭৫৫৭, ব্যান্ডেল থেকে-৩৭৫৫৮, শিয়ালদহ থেকে- ৩৩৮৬১ এবং  বনগাঁ থেকে- ৩৩৮৬০। অন্যদিকে ১০ মার্চ অর্থাৎ রবিবার বাতিল থাকবে শিয়ালদা থেকে:-৩৩৮১৩ এবং বনগাঁ থেকে- ৩৩৮১২। পাশাপাশি বাতিল থাকবে বেশ কয়েকটি দুরপাল্লার ট্রেন। সেগুলি হল- শিয়ালদা-বালিয়া এক্সপ্রেস, গোরক্ষপুর-কলকাতা এক্সপ্রেস, মালদা টাউন-শিয়ালদা এক্সপ্রেস। তবে ১০ মার্চ ট্রেন বাতিলের জেরে নিত্য যাত্রীদের কোন অসুবিধা সম্মুখীন হতে হবে না। কারণ, ব্রিগেড শুরু হবে দুপুরে এবং ডার্বি রাতে।

Advertisement

উল্লেখ্য, আগামী সপ্তাহে বাতিল থাকবে  বেশ কয়েকটি ট্রেন। জানা গিয়েছে, মার্চের শুরুতেই দমদমে যে কাজ হওয়ার কথা ছিল, তা পিছিয়ে গিয়ে সম্ভবত আগামী ১৬ মার্চ হতে চলেছে।  তবে এখন পর্যন্ত রেলের তরফ থেকে কিছু জানান হয়নি। আর এই ট্রেন বাতিলের জেরে বিপাকে পড়ছে নিত্য যাত্রীরা।

Advertisement
Tags :
Advertisement