For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শনির গোচরে ৮৪ দিন ধরে লাভবান হবেন এই ৩ রাশি

08:20 AM May 28, 2024 IST | Reshmi Khatun
শনির গোচরে ৮৪ দিন ধরে লাভবান হবেন এই ৩ রাশি
courtesy google
Advertisement

নিজস্ব প্রতিনিধি : শনিদেব হলেন কর্মফলের দেবতা। অগাস্ট মাসের মাঝামাঝি সময় পর্যন্ত পূর্বাভাদ্রপদ নক্ষত্রের দ্বিতীয় পর্যায়ে ভ্রমণ করবে শনি। আগামী ১৮ অগাস্ট পর্যন্ত দ্বিতীয় পর্যায়ে শনির ভ্রমণ করে তিন রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ হবে। জেনে নিন এই তালিকায় কারা কারা রয়েছেন!

Advertisement

মেষ রাশি :  এই গোচর অত্যন্ত শুভ ফল দিতে চলেছে এই রাশির জীবনে। সমাজে মান বাড়তে চলেছে। খ্যাতিও বাড়বে। কাজের জায়গায় সুনাম বাড়তে পারে। অর্থাভাব থেকে মুক্তি পাবেন। পৈতৃক সম্পত্তি লাভের সম্ভাবনা রয়েছে। আয়ের পথ খুলে যেতে পারে। দাম্পত্য জীবন ভাল কাটবে। কোন সুখবর পেতে পারেন।

Advertisement

কন্যা রাশি : এই রাশির জাতকদের জন্য সময় ভালই যাবে।হাতে টাকা থাকবে। আর্থিক পরিস্থিতি আরও ভালো হতে চলেছে।কাজের কারণে যাত্রা করতে হতে পারে এই রাশির জাতকদের। কিন্তু এর ফল খুব ভাল হবে। স্বাস্থ্য ভাল থাকবে। পরিবারে সুসম্পর্ক বজায় থাকবে।

কুম্ভ রাশি : শারীরিক ও মানসিক সমস্যা থেকে মুক্তি পেতে পাবেন। কাজে মনোযোগ বাড়বে। অফিসের বস খুশি হবে। তবে সহকর্মীদের কথা আপনার ভাল নাও লাগতে পারে। ব্যবসার জন্যও এটি ভাল সময়। আর্থিক দিক ভাল থাকবে।

Advertisement
Tags :
Advertisement