OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

জানুয়ারিতেই বিয়ে করছেন ‘বল্লভপুরের রূপকথা’র ভূপতি সত্যম ভট্টাচার্য, পাত্রী কে?

প্রায় ১১ বছর ধরে শাশ্বতী সিংহর সঙ্গে সম্পর্ক সত্যমের। তাঁকেই বিয়ে করতে চলেছেন অভিনেতা। তাঁর বিয়ের আর মাত্র ১৫ দিন বাকি। সুতরাং আগামী ২২ জানুয়ারিতেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা।
06:28 PM Jan 08, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: টলিউডে একের পর এক খুশির খবর। গত বছরের শেষ থেকেই মোটামুটি বিয়ের লাইন পড়েছে টলিউড মহলে। পরমব্রত চট্টোপাধ্যায় থেকে শুরু করে শ্রীপর্ণা রায়, সন্দীপ্তা সেন, সৌরভ-দর্শনা - সহ একাধিক তারকা বিয়ে সেরে ফেলেছেন। তবে এখানেই শেষ নয়। নতুন বছরের শুরু থেকেই টলিউডে বিয়ের সানাই।শনিবার খবর এসেছিল, ‘উড়ন তুবড়ি’ খ্যাত সিরিয়ালের নায়িকা সোহিনী বন্দ্যোপাধ্যায় বিয়ে করতে চলেছেন জানুয়ারিতেই। এবার সেই তালিকায় জুড়ল আরও একটা নাম।

এই মাসেই বিয়ে করতে চলেছেন অভিনেতা সত্যম ভট্টাচার্য। তবে কাকে বিয়ে করবেন অভিনেতা? জানা গিয়েছে, প্রায় ১১ বছর ধরে শাশ্বতী সিংহর সঙ্গে সম্পর্ক সত্যমের। তাঁকেই বিয়ে করতে চলেছেন অভিনেতা। তাঁর বিয়ের আর মাত্র ১৫ দিন বাকি। সুতরাং আগামী ২২ জানুয়ারিতেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা। বৈদিক মন্ত্রেই সাত পাক ঘুরে বিয়ে করবেন তিনি। ইতিমধ্যেই তাঁর বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। তবে সত্যমের এই মূহুর্তে হাতে একাধিক কাজ রয়েছে। সবকিছু সামলে কি করে বিয়ের জন্যে নিজেকে প্রস্তুত করছেন অভিনেতা? কী ভাবে চলছে প্রস্তুতি?

বাংলার একটি বেসরকারি সংবাদমাধ্যমকে বলা কথায় অভিনেতা বলেছেন, “বিয়ের ছুটি আমার পড়ে গিয়েছে। কেনাকাটা কি আর কখনও শেষ হয়! সেটা বিয়ের দিন পর্যন্ত হবে হয়তো। বাঙালি মতে একেবারে মন্ত্র পড়েই বিয়ে করব। খাওয়াদাওয়া এখনও ঠিক করে উঠতে পারিনি। তবে মেনুতে বিরিয়ানি থাকবে, সেটা নিশ্চিত করে বলতে পারি।” তবে বিয়ের পরেই হানিমুনে যাবেন না অভিনেতা, বেশকিছু শুটিং সেরেপাহাড়ে যাওয়ার প্ল্যানিং করেছেন তিনি।

Tags :
Satyam Bhattacharya
Next Article