For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বরানগরে রবিবাসরীয় প্রচারে ২২ গজে ব্যাট ধরে ছক্কা হাঁকান সৌগত রায়

09:17 PM Mar 17, 2024 IST | Subrata Roy
বরানগরে রবিবাসরীয় প্রচারে ২২ গজে ব্যাট ধরে ছক্কা হাঁকান সৌগত রায়
Advertisement

নিজস্ব প্রতিনিধি, বরানগর: খেলা হবে। নির্বাচনের আগে, লোকসভার প্রার্থী সৌগত রায় আবারও ছক্কা হাঁকানোর জন্য ব্যাট ধরলেন।নির্বাচনী প্রচার কর্মসূচি থেকে ছোট্ট বিরতি। সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের প্রবীণ নেতা তথা দমদম লোকসভা কেন্দ্রের প্রার্থী সৌগত রায়(Saugata Roy) রবিবার, বরানগরে আয়োজিত বরানগর প্রিমিয়ার লিগে অংশ নিলেন। সৌগতবাবু নিজে একজন ক্রিকেট অনুরাগী। তাই এই সুবর্ণ সুযোগ তিনি হাতছাড়া করেননি। সটান মাঠে পৌঁছে যান। তাতে আয়োজকরাও খুশি হন।

Advertisement

সৌগত রায়কে মাঠে দেখে খেলোয়াড় এবং দর্শক, দুই পক্ষই চমকে যায়। সকলেই সৌগতবাবুকে খেলার জন্য অনুরোধ করেন। তাঁর পরনে ধুতি থাকা সত্ত্বেও, ক্রিকেট খেলার স্মৃতি স্মরণ করে ব্যাট হাতে মাঠে নেমে পড়েন সৌগত রায়। একের পর এক বলে চার ও ছক্কা হাঁকাতে শুরু করেন তিনি। অপরদিকে একের পর এক বল করে হাপিয়ে ওঠেন স্থানীয় কাউন্সিলর।তা দেখে দর্শকরাও আপ্লুত হয়ে পড়েন। তাঁরা চিৎকার করে সৌগতবাবুকে সমর্থন জানান। শেষে তিনি বলেন, ‘খেলা হবে’ এবং আবারও ফেরার প্রতিশ্রুতি দেন। বয়সে নবীন প্রবীণ বিষয়টি থাকে কিন্তু সবথেকে যেটি প্রয়োজন হয় তাহলে চরম উদ্দীপনা। তাতে যে ভাটা এখনো পড়েনি এদিন রবিবারের প্রচারে বেরিয়ে তা বুঝিয়ে দেন বর্ষিয়ান প্রাক্তন সাংসদ সৌগত রায়।

Advertisement

নির্বাচন ঘোষণা হতেই সীমান্ত শহর বসিরহাটে(Bashirhat) কেন্দ্রীয় বাহিনীর রুট মার্চ। ইতিমধ্যে জাতীয় নির্বাচন কমিশন সপ্তম দফায় ভোট গ্রহণ এর ঘোষণা করেছেন। পাশাপাশি অবাদ শান্তিপূর্ণ নির্বাচনে বদ্ধপরিকর নির্বাচন কমিশন মূলত সেই লক্ষ্যেই সীমান্ত শহর বসিরহাটে শুরু হলো কেন্দ্রীয় বাহিনীর রুটমার্চ। বসিরহাট থানার পুলিশকে সঙ্গে নিয়ে সীমান্ত শহর বসিরহাটের বিভিন্ন প্রান্তে রুটমার্চ করার পাশাপাশি সাধারণ মানুষের সঙ্গে কথা বলছেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। সপ্তম দফায় অর্থাৎ শেষ দফায় বসিরহাট লোকসভা নির্বাচনের ভোট গ্রহণ পর্ব অনুষ্ঠিত হবে ।

Advertisement
Tags :
Advertisement