For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জাপানে ভূমিকম্পের ছোবল! ২৮ তোলা বিল্ডিংয়ে আটকে SS রাজামৌলিরা

আমরা ২৮ তম তলায় ছিলাম। ধীরে ধীরে মাটি সরতে শুরু করে। তবে আমাদের বুঝতে কিছু সময় লেগেছিল যে, এটি একটি ভূমিকম্প। আমি শুধু আতঙ্কিত হয়েছিলাম কিন্তু আশেপাশের সমস্ত জাপানিরা নড়েনি যেন বৃষ্টি শুরু হয়ে গিয়েছিল
11:16 AM Mar 21, 2024 IST | Sushmitaa
জাপানে ভূমিকম্পের ছোবল  ২৮ তোলা বিল্ডিংয়ে আটকে ss রাজামৌলিরা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: এর আগে জাপানের ভূমিকম্পের হাত থেকে স্বল্পের জন্যে বেঁচেছিলেন তেলেগু সুপারস্টার জুনিয়র এনটিআর। কারণ জাপান ভূমিকম্পের ঠিক ১ সপ্তাহ আগে দেশে ফিরে গিয়েছিলেন অভিনেতা। যিনি জাপানে প্রায় অনেকদিনের জন্যে ফ্যামিলি নিয়ে ছুটি কাটাতে গিয়েছিলেন। এদিকে ৫১৩ দিন ধরে তেলেগু ব্লকবাস্টার 'RRR' জাপানের প্রেক্ষাগৃহগুলিতে রাজত্ব করছে। কিংবদন্তি পরিচালক SS রাজামৌলির পরিচালনায় ছবির নায়ক দুজন রামচরণ এবং জুনিয়র এনটিআর। ছবিটির বয়স দুবছর হয়ে গেলেও আজও মানুষ ছবিটিতে মুগ্ধ। যাই হোক, সম্প্রতি সস্ত্রীক জাপানে উড়ে গিয়েছিলেন SS রাজামৌলি। সেখানে একটি বিশেষ স্ক্রিনিংয়ের ছবিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন।

Advertisement

কিন্তু খবর অনুযায়ী, ২১ মার্চ বৃহস্পতি ভোরে ফের জাপান ভূমিকম্পের সম্মুখীন হয়েছে। রিখটার স্কেলে যার মাত্রা ৫.৩। আর এই মূহুর্তে ছেলে ও স্ত্রীর সঙ্গে জাপানেই আছেন SS রাজামৌলি! সুতরাং ভূমিকম্পের হাত থেকে রেহাই পাননি তাঁরাও। এসএস রাজামৌলি এবং তাঁর ছেলে এসএস কার্তিকেয় ২১শে মার্চ বৃহস্পতিবার জাপানে ভূমিকম্পের সম্মুখীন হয়েছেন। X-এ গিয়ে কার্তিকেয় ভূমিকম্পের সতর্কতা সমন্বিত তাঁর স্মার্টওয়াচের একটি ছবি শেয়ার করেছেন এবং অভিজ্ঞতা সম্পর্কে মুখ খুলেছেন। ছবিতে এসএস রাজামৌলি এবং প্রযোজক শোবু ইয়ারলাগড্ডাকে ট্যাগ করে, কার্তিকেয় প্রকাশ করেছেন যে ভূমিকম্পের সময় RRR টিম ২৮ তলায় ছিল।

Advertisement

তাঁর কথায়, “এইমাত্র জাপানে একটি ভয়ঙ্কর ভূমিকম্প অনুভূত হয়েছে!!! আমরা ২৮ তম তলায় ছিলাম। ধীরে ধীরে মাটি সরতে শুরু করে। তবে আমাদের বুঝতে কিছু সময় লেগেছিল যে, এটি একটি ভূমিকম্প। আমি শুধু আতঙ্কিত হয়েছিলাম কিন্তু আশেপাশের সমস্ত জাপানিরা নড়েনি যেন বৃষ্টি শুরু হয়ে গিয়েছিল!!" SS কার্তিকেয়র পোস্টটি ভক্তদের রীতিমতো উদ্বিগ্ন করেছে। অনেকেই তাঁদের সতর্ক করেছেন এবং তাদেরকে নিরাপদে ভারতে ফিরে আসার জন্য প্রার্থনা করেছেন। একজন ভক্ত লিখেছেন, “আমি আনন্দিত যে তোমরা সবাই নিরাপদ। আফটারশক হতে পারে, তাই অনুগ্রহ করে আজই সতর্ক হোন।"

ইতিমধ্যেই রাজামৌলি এবং RRR জাপান থেকে অনেক ভালবাসা পেয়েছে। এদেশেও ছবিটি ব্যাপকভাবে হিট হয়েছে। রাজামৌলি, কার্তিকেয়া এবং শোবু সম্প্রতি RRR-এর একটি বিশেষ স্ক্রিনিংয়ের জন্য জাপানে গিয়েছে। তাঁদের সফরের সময়, তাঁরা রাজামৌলির পরবর্তী চলচ্চিত্র, SSMB 29 সম্পর্কে আপডেটগুলিও ভাগ নিয়েছে, যেখানে মহেশ বাবু প্রধান চরিত্রে অভিনয় করেছেন। এদিকে সম্প্রতি RRR স্ক্রীনিংয়ের সময়ে রাজামৌলি তাঁর একজন ৮৩ বছর বয়সী জাপানি ভক্তের থেকে ১০০০ অরগামি ক্রেন উপহার পেয়েছেন।

Advertisement
Tags :
Advertisement