For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

টালিগঞ্জ থেকে ব্যারাকপুর সন্ধ্যা থেকেই দেওয়াল লিখন শুরু তৃণমূলের

09:10 PM Mar 10, 2024 IST | Subrata Roy
টালিগঞ্জ থেকে ব্যারাকপুর সন্ধ্যা থেকেই দেওয়াল লিখন শুরু তৃণমূলের
Advertisement

নিজস্ব প্রতিনিধি,টালিগঞ্জ ও ব্যারাকপুর: রবিবার ব্রিগেডে তৃণমূলের জনগর্জন সভা থেকে প্রার্থী ঘোষণার পড়েই ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিকের নাম ঘোষণা হতেই হালিশহর পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের বাণীমন্দির এলাকায় দেওয়াল লিখন শুরু হয়। রবিবার সন্ধ্যায় যাদবপুর কেন্দ্রেও টালিগঞ্জ বিধানসভার বিধায়ক ও রাজ্যের বিদ্যুৎমন্ত্রী অরূপ বিশ্বাস(Minister Arup Biswas) নিজে সায়নী ঘোষকে সঙ্গে নিয়ে দেওয়াল লিখন কর্মসূচি শুরু করেন।

Advertisement

আর পার্থ ভৌমিক তৃণমূল প্রার্থী হওয়ায় স্বাভাবিকভাবে উচ্ছ্বাসিত তৃণমূল কর্মীরা। এছাড়া,ব্রিগেডে তৃণমূলের জনগর্জন সভা থেকে তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জি(Mamata Banerjee) লোকসভা ভোটের প্রার্থী তালিকা ঘোষণা করলেন। এবার ব্যারাকপুর লোকসভা থেকে টিকিট পেলেন নৈহাটি বিধানসভার বিধায়ক রাজ্যের মন্ত্রী পার্থ ভৌমিক।এই আনন্দে নৈহাটি শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা নৈহাটি পৌরসভার স্বাস্থ্য বিভাগের আধিকারিক সনৎ দে -র উদ্যোগে শুরু হয় দেওয়াল লিখন।

Advertisement

তিনি নিজে হাতে দেওয়াল লিখলেন এবং তিনি ক্যামেরার মুখোমুখি হয়ে বলেন পার্থ ভৌমিক এক লক্ষ থেকে দেড় লক্ষ ভোটে জয়লাভ করবেন ব্যারাকপুর লোকসভা কেন্দ্র থেকে। একদিকে অভিনেতা ও নাট্য জগতের কর্মী এবং তার সাথে রাজ্যের সেচমন্ত্রী। তাই পার্থ ভৌমিকের নাম ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের ঘোষণা হওয়ার পরেই তৃণমূলের সর্বস্তরের কর্মীরা রাস্তায় নেমে পড়েন হাতে রং তুলি নিয়ে।

Advertisement
Tags :
Advertisement