For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'সাতপাক ঘুরলে সবাই জানতে পারবে', বিয়ের জল্পনায় মুখ খুললেন সায়ন্তিকা

আসলে গত দু বছর কলকাতা-বাঁকুড়া করেই কাটিয়ে দিয়েছেন। তাই তেমন বিশ্রাম হয়নি। চারচাকার গাড়িতেই জীবন কেটে যেত। তাই শরীরের উপরও অনেক অত্যাচার হয়েছে, তাই এখন শরীরের যত্ন নিতে চান তিনি।
05:50 PM Mar 18, 2024 IST | Sushmitaa
 সাতপাক ঘুরলে সবাই জানতে পারবে   বিয়ের জল্পনায় মুখ খুললেন সায়ন্তিকা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: তিনবছর অপেক্ষার পরেও লোকসভা ভোটে তৃণমূলের প্রার্থীর তালিকা থেকে বাদ পড়লেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। তার জন্যে মনে পুষে রেখেছেন একরাশ অভিমান। বিষয়টি প্রকাশ্যেও এনেছেন অভিনেত্রী। কিন্তু কোনও ইস্তফা দেননি অভিনেত্রী। তাঁর নামে যে ইস্তফা পত্রটি ঘুরে বেড়াচ্ছিল, তা নিছকই ফেক। ২০২১ সালের বিধানসভা নির্বাচনে বাঁকুড়ার প্রার্থী হয়েছিলেন সায়ন্তিকা, কিন্তু বিজেপির প্রার্থীর কাছে তিনি হেরে যান। কিন্তু হেরে গেলেও বাঁকুড়ার মাটি আঁকড়ে পড়েছিলেন অভিনেত্রী। বেশিরভাগ সময়েই বাঁকুড়া থাকতেন। আশা ছিল, বিধানসভা হয়নি তো কি হয়েছে! লোকসভায় হয়তো টিকিট পাবেন অভিনেত্রী। কিন্তু সেই আশায় বালি। বাঁকুড়া থেকে তৃণমূলের প্রার্থী হয়েছেন তালড্যাংরার বিধায়ক অরূপ চক্রবর্তী। তখনই রটে যায় তিনি দল ছাড়ছেন।

Advertisement

কিন্তু এমন রটনা সম্পূর্ণ মিথ্যা। বরং অভিনেত্রী জানিয়েছেন, তাঁর একটু অভিমান হয়েছে বটেই। কিন্তু তিনি দলকে জিজ্ঞাসা করবেন, কেন তাঁরা তাঁকে যোগ্য মনে করলেন না লোকসভার প্রার্থী হওয়ার জন্যে। যাই হোক, এই ঘটনার পর অভিনেত্রী রাজনীতি থেকে কিছুটা দূরে সরে গিয়েছেন। আবারও অভিনয়ে মন দিয়েছেন। শরীরচর্চা করেছেন। ইনস্টাগ্রাম ঘুরলেই তা নজরে পড়বে। এখন আবার শোনা যাচ্ছে, তিনি নাকি খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। এর আগে ঢাকাই নায়ক জায়েদ খানের সঙ্গে তাঁর বিয়ের জল্পনা উঠেছিল। যদিও এই রটনাও সত্যি নয়। কিন্তু টিকিট না পেলেও ভোটের প্রচারে কী বেরিয়েছেন? এই প্রসঙ্গে একটি সংবাদমাধ্যম কে অভিনেত্রী বলেছেন, এই মুহূর্তে তিনি কলকাতায় আছেন। কিন্তু বিয়ে নিয়ে চিন্তা করার সময় নেই তাঁর। আসলে গত দু বছর কলকাতা-বাঁকুড়া করেই কাটিয়ে দিয়েছেন। তাই তেমন বিশ্রাম হয়নি। চারচাকার গাড়িতেই জীবন কেটে যেত। তাই শরীরের উপরও অনেক অত্যাচার হয়েছে, তাই এখন শরীরের যত্ন নিতে চান তিনি।

Advertisement

তবে টিকিট পাননি বলে বাঁকুড়ার সঙ্গে একেবারেই দূরত্ব বাড়েনি। কালও যদি প্রয়োজন পড়ে, তিনি ছু়টে যাবেন। এদিকে রাজনীতির জন্যে সিনেমার দিকেও নজর দেওয়া হয়নি। আসলে রাজনীতি বুঝতে অনেক সময় লেগে গেল। এদিকে বিয়ে প্রসঙ্গে অভিনেত্রী বলেন, এই দু’বছরে ছেলে খোঁজার সময় হয়নি। তাই বিয়ে যদি করেন তাহলে সবাইকে জানিয়েই করবেন। লুকোচুরিতে তিনি বিশ্বাসী নন। আর জায়েদ খানের সঙ্গেও আমার তাঁর ভালই সম্পর্ক। মাস কয়েক আগেই একটা ছবিতে কাজের জন্যে জাযেদ খানের বিপরীতে তাঁর ডাক পড়েছিল। কিন্তু শেষমেশ ছবিটি থেকে বাদ যান অভিনেত্রী। সেই সূত্রেই আলাপ তাঁদের। তবে যদি বিয়ে করেন অবশ্যই জানতেন পারবেন সবাই।

Advertisement
Tags :
Advertisement