OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

নয়ডায় দুই ছাত্রের গুলিতে  আহত স্কুল শিক্ষক, ভর্তি হাসপাতালে

02:32 PM Feb 14, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ বিবাদের জেরে স্কুল শিক্ষককে  গুলি করল স্কুল পড়ুয়া। ঘটনাটি ঘটেছে নয়ডায়।জানা গিয়েছে,  বুধবার সকাল ৯টা নাগাদ স্কুল থেকে ১০০ মিটার দূরে সাকিপুর গ্রামের রাস্তায় ওই শিক্ষক ও ছাত্রদের মধ্যে কথা কাটাকাটি হয়। আর তাতেই শিক্ষককে লক্ষ্য করে  গুলি করল ২জন স্কুল পড়ুয়া।

পুলিশি কর্মকর্তারা জানিয়েছেন, একটি গুলি ওই শিক্ষকের কানের লতি ভেদ করে চলে যায়। এই ঘটনার  পরেই ওই শিক্ষককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে চিকিৎসকরা জানিয়েছেন, বর্তমানে তাঁর অবস্থা স্থিতিশীল।

পুলিশের এক মুখপাত্র বলেন, 'সুরজপুর এলাকার চাঁদ ওয়ালি মসজিদ গলির বাসিন্দা রাকিব হুসেন আজ সুশীল মডার্ন স্কুলে যাচ্ছিলেন। সেই সময় ছাত্রদের গুলিতে আহত হন তিনি। পুলিশ জানিয়েছে যে তারা উভয় পক্ষের মধ্যে পূর্বের বিরোধের যোগসূত্র নিয়ে তদন্ত শুরু করেছে। হামলায় জড়িত দুজনকে খুঁজতে পুলিশ তদন্ত শুরু করেছে। এই ঘটনার পর নয়ডায় সাকিপুর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে । জানা গিয়েছে, বর্তমানে এলাকায় আইনশৃঙ্খলার কোনও সমস্যা নেই। ইতিমধ্যেই এই হামলার ঘটনা নিয়ে নয়ডা পুলিশ তদন্ত শুরু করেছে। তবে এদিন সকালে আচমকাই গোলাগুলির ঘটনার জেরে এলাকায় ছড়িয়ে পড়েছে আতঙ্ক।

Tags :
noidaNoida PolicePoliceSchool TeacherShot
Next Article