OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

২৭ ফেব্রুয়ারি দুই ঘণ্টার জন্য বন্ধ দ্বিতীয় হুগলি সেতু

04:44 PM Feb 24, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : আগামী ২৭ ফেব্রুয়ারি মঙ্গলবার দুই ঘণ্টার জন্য বন্ধ থাকবে দ্বিতীয় হুগলি সেতু। শনিবার কলকাতা পুলিশের তরফে নোটিশ দিয়ে এই কথা জানানো হয়েছে। মেরামতির কাজের জন্যই কলকাতার গুরুত্বপূর্ণ এই সেতুটি বন্ধ থাকবে বলে জানানো হয়েছে।

কলকাতা পুলিশের তরফে জানানো হয়েছে, আগামী ২৭ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুর ১টা থেকে তিনটে পর্যন্ত বন্ধ থাকবে দ্বিতীয় হুগলি সেতু। ব্রিজের এক্সটেনশন কড ও রিয়ারিংয়ের কিছু মেরামতির কাজ রয়েছে। সেইকারণেই আগামী মঙ্গলবার দুই ঘণ্টা বন্ধ থাকবে কলকাতার এই গুরুত্বপূর্ণ সেতুটি।

কলকাতা পুলিশের তরফে জানানো হয়েছে, আগামী মঙ্গলবার মেরামতির কাজ চালু থাকায় দ্বিতীয় হুগলি সেতুর ওপর যান চলাচলে নিয়ন্ত্রণ বজায় থাকবে। সেদিন কলকাতা থেকে হাওড়াগামী গাড়িগুলিকে স্ট্র্যান্ড রোডের মাধ্যমে হাওড়া ব্রিজ ব্যবহার করার নির্দেশিকা জারি করা হয়েছে। উল্লেখ্য, গত কয়েকদিন ধরে দ্বিতীয় হুগলি সেতুতে মেরামতির কাজ চলছে। নির্দিষ্ট একটি দিকে গার্ড রেল করে মেরামতির কাজ চলছিল। এবার দ্রুত যাতে দ্বিতীয় হুগলি সেতু মেরামতির কাজ শেষ হয়, সেজন্য বিশেষ উদ্যোগ নিয়েছে প্রশাসন। 

Tags :
KolkataKolkata Policesecond Hoogly Bridge
Next Article