OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

কলকাতা বিমানবন্দরে যাত্রী নিরাপত্তা নিয়ে উঠল প্রশ্ন, কিন্তু কেন...

08:17 PM Feb 26, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : ফের আরও একবার কলকাতা বিমানবন্দরে যাত্রী নিরাপত্তা নিয়েই উঠল প্রশ্ন। মদ্যপান করে বিমানে উঠে সহযাত্রীদের সঙ্গে অভব্য আচরণ করার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। রবিবার রাতে কলকাতা বিমানবন্দর থেকে দুবাইগামী বিমানে এই ঘটনাটি ঘটেছে। প্রশ্ন উঠছে, মদ্যপ অবস্থায় ওই ব্যক্তি কীভাবে বিমানে উঠতে পারলেন।

বিমানবন্দর সূত্রে খবর, মদ্যপ ওই যাত্রীর নাম কৌশিক মৌলিক। রবিবার রাতে দুবাইগামী বিমান ধরার জন্য কলকাতা বিমানবন্দরে এসেছিলেন তিনি। ফ্লাই এমিরেটাস উড়ানে তাঁর দুবাই যাওয়ার কথা ছিল। সেইমতো সহযাত্রীদের সঙ্গে বিমানে বসেছিলেন কৌশিকবাবু। বিমানবন্দরে যাবতীয় সিকিউরিটি চেকিং সেরেই বিমানে ওঠেন তিনি। জানা যায়, বিমানে উঠেই সহযাত্রীদের সঙ্গে অভব্য আচরণ করতে শুরু করেন কৌশিকবাবু। বিষয়টি জানাজানি হতেই ফ্লাই এমিরেটাস বিমান সংস্থার ক্রুরা কৌশিকবাবুকে বিমান থেকে নামিয়ে দেন। এরপর কৌশিকবাবুকে বাদ দিয়েই বিমানটি দুবাইয়ের উদ্দেশ্য রওনা দেন। মদ্যপ অবস্থায় থাকা কৌশিকবাবুকে বিমানবন্দর থেকে বের করে দেওয়া হয়।

এই ধরনের ঘটনা অবশ্য নতুন নয়। এর আগে গত বছর নভেম্বর মাসে নিউইয়র্ক থেকে দিল্লিগামী এয়ার ইন্ডিয়ার একটি বিমানে সহ যাত্রীর গায়ে মদ্যপ অবস্থায় প্রস্রাব করে দেওয়ার ঘটনা ঘটে। এই ঘটনায় রীতিমতো অস্বস্তিতে পড়ে যায় এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ। ডায়রেক্টরেট জেনারেল অফ সিভিল অ্যাভিয়েশন থেকে উড়ান সংস্থার কাছে কৈফিয়েত তলবও করা হয়।

Tags :
Drunk PassengersKolkataKolkata airport
Next Article