OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

শপিং মলের পর সিডনির গির্জায় ছুরিবাজের হামলা, ছুরিকাহত একাধিক

04:46 PM Apr 15, 2024 IST | Srijita Mallick

আন্তর্জাতিক ডেস্কঃ শপিং মলের পর এবার সিডনির গির্জার মধ্যে চলল হামলা। সোমবার সিডনি সেন্ট্রাল বিজনেস ডিস্ট্রিক্ট থেকে প্রায় ৩০ কিলোমিটার পশ্চিমে ওয়াকলির একটি গির্জায় ছুরি দিয়ে হামলা চলে। এই ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন বলে জানা গিয়েছে। আহতদের দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এখন পর্যন্ত কোন প্রাণহানির খবর পাওয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গির্জায় প্রার্থনা  চলাকালীন সময় ছুরি দিয়ে হামলা চালানোর ঘটনা ঘটে। তাতেই ছুরিকাঘাতে আহত হন গির্জার একজন নেতা। তবে কারা এই  হামলা চালাল তা এখন জানা যায়নি। এই ঘটনা নিয়ে শুরু হয়েছে তদন্ত। তবে এই ঘটনা প্রথম নয়, এর আগেও সিডনিতে ঘটেছে হামলার ঘটনা। 

উল্লেখ্য গত ১৩ এপ্রিল  পূর্ব সিডনির ওয়েস্টফিল্ড জংশনে একটি শপিং মলে শনিবার বিকেলে এই ঘটনাটি ঘটেছে। প্রত্যক্ষদর্শীদের মতে, একটি লোক প্রথমে শপিং মলে ঢুকে প্রথমে কয়েকজন লোককে ছুরি দিয়ে আঘাত করে। তারপর এলোপাথারি বন্দুক চালাতে শুরু করে। একাধিক লোক ছুরির আঘাতে আহত হয় এবং ৫ জন প্রাণ হারান।  তদন্তকারীদের মতে, এই ঘটনায় একজন নয়, ২ জন হামলা চালিয়েছিল। তবে এদিনের ছুরি হামলার ঘটনার সঙ্গে কতজন  যুক্ত ছিল তা এখন জানা যায়নি। এই ঘটনা কোন সন্ত্রাসী হামলা কিনা তা নিয়ে উঠছে প্রশ্ন।

Tags :
CHURCHStabbing IncidentSydney
Next Article