OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

শাহজাহানের বেআইনি কারবারের সন্ধান পেতে স্ত্রীকে ফের তলব ইডির

তবে ইডির সূত্রের খবর, শাহজাহানের কোনও ব্যবসা স্ত্রীর নামে নেই। কিন্তু মেয়ে সাবিনার নামে মাছের ব্যবসা রয়েছে।
12:55 PM Apr 09, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: প্রচুর কাঠখড় পুড়িয়ে অবশেষে ইডির হাতে গ্রেফতার হয়েছেন সন্দেশখালির বেতাজ বাদশা শাহজাহান। যে নামটির সঙ্গে এখন পরিচিত শুধু পশ্চিমবঙ্গ নয়, গোটা দেশের মানুষজন। যাই হোক, টানা অনেকগুলি দিন লুকিয়ে থাকার পর অবশেষে ইডির জালে ধরা পড়েন শাহজাহান শেখ। এবার শাহজাহানের বেআইনি কারবারের সন্ধানে তাঁর স্ত্রী তসলিমা বিবি ইডির জেরার মুখে। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার তলব পেয়ে সোমবার সকাল থেকে রাত পর্যন্ত ইডির দফতরেই ছিলেন শাহজাহান জায়া।

সোমবারের পর আবারও মঙ্গলবার তাঁকে সমন পাঠিয়েছে ইডি। বুধবার আবারও তাঁকে ইডির দফতর সল্টলেকের সিজিও কমপ্লেক্সে হাজিরা দিতে হবে এবং কিছু প্রশ্নের উত্তর দিতে হবে। শাহজাহানের স্ত্রী মুলত গৃহবধূ, সন্দেশখালির সরবেরিয়াতে থাকেন। সরবেরিয়ায় যখন ইডির উপর হামলা চলেছিল, তখন স্ত্রীর অসুস্থতার কারণ দেখিয়েই আদালতে হাজিরা এড়িয়ে ছিলেন তৃণমূল নেতা শাহজাহান। যদিও এত কাণ্ডের মধ্যেই শাহজাহান পত্নীর চেহারা কেউ দেখেন নি। ইডির জিজ্ঞেসাবাদের জন্যে তিনি প্রথম আড়াল থেকে বেরোন। তবে ইডির সূত্রের খবর, শাহজাহানের কোনও ব্যবসা স্ত্রীর নামে নেই। কিন্তু মেয়ে সাবিনার নামে মাছের ব্যবসা রয়েছে। কিন্তু ইডির হাতে শাহজাহানের ব্যবসা সংক্রান্ত অনেক তথ্য আসায় তসলিমাকে ডেকে পাঠায় কেন্দ্রীয় সংস্থা।

তাঁদের অনুমান, স্বামীর অনৈতিক ব্যবসার অনেক তথ্য তসলিমার কাছে থাকতে পারে। এই উদ্দেশ্যেই সোমবার সকাল থেকে রাত পর্যন্ত তসলিমাকে জেরা করে ইডি। এমনকী শাহজাহানের মাদক ব্যবসা নিয়ে একাধিক প্রশ্ন করলেও একটিও জবাব দেননি তসলিমা। এদিন তিনি নীল বোরখায় তসলিমার আপাদমস্তক ঢাকা ছিল। সিজিও থেকে বেরোনোর পরেই তিনি গাড়িতে উঠে চলে যান। সাংবাদিকদের সঙ্গেও কোনও কথা বলেননি তিনি।

Tags :
Shahjahan
Next Article