For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

অসুস্থতাকে ডোন্ট কেয়ার! নাইটদের তাতাতে মুখ ঢেকে চেন্নাইয়ে উড়ে গেলেন শাহরুখ

আজ সন্ধ্যে ৭ টা থেকে সানরাইজার্স হায়দ্রাবাদের সঙ্গে ফাইনাল ম্যাচ KKR-এর। খেলা হবে চেন্নাইয়ের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে। দলকে উৎসাহিত করতে চেন্নাই উড়ে গেলেন।
04:48 PM May 26, 2024 IST | Susmita
অসুস্থতাকে ডোন্ট কেয়ার  নাইটদের তাতাতে  মুখ ঢেকে চেন্নাইয়ে উড়ে গেলেন শাহরুখ
Advertisement

নিজস্ব প্রতিনিধি: দিন দুয়েক আগেই তীব্র গরমের জেরে হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বলিউড বাদশা শাহরুখ খান। তাঁর অসুস্থতার খবরে রীতিমতো উদ্বিগ্ন হয়ে পড়েন ভক্তরা। IPL মরসুমে সানরাইজার্স হায়দ্রাবাদের সঙ্গে অভিনেতার দলের কোয়ালিফায়ার ম্যাচের ঠিক পরের দিনই অভিনেতা অসুস্থ হয়ে পড়ে ছিলেন। তাঁকে তড়িঘড়ি আমদাবাদ হাসপাতালে ভর্তি করানো হয়। ম্যাচের দিন KKR-এর জয়ের পরে অভিনেতা দর্শকদের শুভেচ্ছা জানাতে মাঠে নেমে যান এবং সকলের উদ্দেশ্যে হাত নাড়েন। আর তারপরই হোটেলে গিয়ে অভিনেতা অসুস্থ বোধ করেন। খেলা দেখার জন্যে আগের দিনই আমদাবাদে পৌঁছেছিলেন। তাঁর সঙ্গে ছিলেন মেয়ে সুহানা খান, ছোটো ছেলে আবরাম খান।

Advertisement

তবে হিটস্ট্রোকে আক্রান্ত হওয়ার পরে স্বামীকে দেখতে আমদাবাদে পৌঁছন নায়কের স্ত্রী গৌরী খান। যদিও একদিন রেখেই ২৩ মে অভিনেতাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। এখন তিনি ভাল আছেন। আর IPL-এর ফাইনালে তিনি সপরিবারে উপস্থিত থাকবেন বলেও জানিয়েছিলেন অভিনেতার বন্ধু জুহি চাওলা। অবশেষে জল্পনাই হল সত্য। এবারের IPL মরসুমে KKR-এর প্রথম ম্যাচ থেকেই মাঠে উপস্থিত ছিলেন শাহরুখ খান। মাঠে থেকে নিজের দলকে উৎসাহও দিয়েছেন। তাই ফাইনালেও ব্যতিক্রম হবেনা। আজ সন্ধ্যে ৭ টা থেকে সানরাইজার্স হায়দ্রাবাদের সঙ্গে ফাইনাল ম্যাচ KKR-এর। খেলা হবে চেন্নাইয়ের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে। দলকে উৎসাহিত করতে চেন্নাই উড়ে গেলেন। রবিবার মুম্বাই বিমানবন্দরে অভিনেতাকে দেখা গিয়েছে।

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

সঙ্গে ছিলেন তার সন্তান সুহানা খান এবং আবরাম। অভিনেতা একটি কালো হুডিতে ছদ্মবেশী নিয়েছিলেন। যাতে পাপারাজ্জিদের খপ্পরে না পড়তে হয় অভিনেতাকে। বিমানবন্দর থেকে খান পরিবারের ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। অভিনেতা এবং এসআরকে কন্যা সুহানাও তার বাবার সঙ্গে যোগ দিয়েছেন। তিনি একটি জলপাই ক্রপ টপ এবং নীল ডেনিম পরেছিলেন, যখন তার ছোট ভাই আবরাম একটি কালো টি-শার্টে পরেছিলেন। শাহরুখ খানের সহ-মালিকানাধীন কলকাতা দল চেন্নাইয়ের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে আইপিএল ২০২৪-এর ফাইনালে হায়দ্রাবাদের সঙ্গে খেলতে প্রস্তুত।

Advertisement
Tags :
Advertisement