For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

গোপনে AFC কাপ দেখতে দোহায় শাহরুখ, দেখা হয়েছিল কাতার প্রধানমন্ত্রীর সঙ্গেও

কাতারের প্রধানমন্ত্রী শেখ মোহাম্মদ বিন আবদুল রহমান বিন জসিম আল থানি বলিউড সুপারস্টার শাহরুখ খানকে স্বাগত জানাচ্ছেন যখন তিনি দোহায় এএফসি ফাইনালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন৷
08:15 PM Feb 11, 2024 IST | Sushmitaa
গোপনে afc কাপ দেখতে দোহায় শাহরুখ  দেখা হয়েছিল কাতার প্রধানমন্ত্রীর সঙ্গেও
Advertisement

নিজস্ব প্রতিনিধি: এমনিতেই তো তাঁর সিনেমা আসলেই দুবাইয়ের ঐতিহ্যবাহী বুর্জ খালিফাতে দেখা যাবেই। এছাড়া বর্তমানে ছবি প্রচার করা একেবারেই পছন্দ করেন না তিনি। কিন্তু বুর্জ খালিফাতে তাঁর জন্মদিন থেকে ছবির ট্রেলার লঞ্চ সবটাই প্রকাশিত হয়। যা কিনা সকল ভারতীয়দের জন্যে একটি গর্বের বিষয়। এছাড়াও তিনি সংযুক্ত আরব আমিরাতের গোল্ডেন ভিসা হোল্ডার, অর্থাৎ সে দেশের যেকোনো জায়গায় তিনি থাকতে পারবেন বছরের পর বছর বিনা ভিসায়। তবে তাঁর নিজস্ব বাংলো রয়েছে দুবাইতে। হ্যাঁ, ঠিক ধরেছেন কথা হচ্ছে বলিউড বাদশা শাহরুখ খানকে নিয়ে। তবে শুধু দুবাইতে নয়, কাতারের প্রধানমন্ত্রীর সঙ্গেও ভাল সম্পর্ক অভিনেতার।

Advertisement

সম্প্রতি বলিউড মেগাস্টার কাতারের প্রধানমন্ত্রী মোহাম্মদ বিন আবদুল রহমান বিন জসিম আল থানির সঙ্গে দেখা করলেন। আসলে এএফসি ফাইনালে যোগ দিতে দোহায় গিয়েছিলেন অভিনেতা, সেখানেই কাতারের প্রধানমন্ত্রী সাদরে আমন্ত্রণ জানান অভিনেতাকে। সেই ছবি এখন ভাইরাল। উল্লিখিত ছবিতে, SRK কে একটি সাদা শার্ট এবং একটি নীল হুডি পরা অবস্থায় দেখা গিয়েছে। প্রধানমন্ত্রীর সঙ্গে হাত মেলাচ্ছেন। এসআরকে-এর ফ্যান ক্লাব একটি ক্যাপশন সহ ছবিটি শেয়ার করেছে যাতে লেখা ছিল, "কাতারের প্রধানমন্ত্রী শেখ মোহাম্মদ বিন আবদুল রহমান বিন জসিম আল থানি বলিউড সুপারস্টার শাহরুখ খানকে স্বাগত জানাচ্ছেন যখন তিনি দোহায় এএফসি ফাইনালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন৷ এই কারণেই তিনি বিশ্বের সবচেয়ে বড় তারকা।"

Advertisement

AFC কাপ দিন কয়েক আগেই শেষ হয়েছে।ছবিটি ভাইরাল হতেই ভক্তরা এটিতে দ্রুত প্রতিক্রিয়া জানিয়েছেন। এক ব্যক্তি লিখেছেন, "ভাল।" আরেকজন মন্তব্য করেছেন, "দয়া করে তাকে সুপারস্টার বলবেন না, তিনি একজন মেগাস্টার।" কাতারে ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনোর নতুন ছবিতে অভ্যর্থনা জানাতে দেখা গেছে। কাজের ফ্রন্টে, শাহরুখ খানকে শেষ দেখা গিয়েছিল রাজকুমার হিরানির ছবি ডানকিতে, যেখানে তাকে প্রথমবার তাপসী পান্নুর বিপরীতে জুটিবদ্ধ হতে দেখা গিয়েছিল। পাঠান এবং জওয়ান আকারে দুটি পরপর সুপারহিট সহ অভিনেতার ২০২৩ দুর্দান্ত বছর ছিল।

Advertisement
Tags :
Advertisement