For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

প্রেমের মাসেই আসছে শাহিদ-কৃতির 'Teri Baaton Mein Aisa Uljha Jiya'

তেরি বাতোন মে এয়সা উলঝা জিয়া' ছবিতে রোবটের ভূমিকায় অভিনয় করেছেন কৃতি স্যানন।
04:54 PM Jan 10, 2024 IST | Sushmitaa
প্রেমের মাসেই আসছে শাহিদ কৃতির  teri baaton mein aisa uljha jiya
Advertisement

নিজস্ব প্রতিনিধি: দেখতে দেখতে ২০২৪ সালের আজ ১০ দিন। ২০২৩ সালেও বলিউড যেমন একাধিক চমক দিয়েছিল দর্শকদের, তেমনি ২০২৪ সালেও ভক্তদের জন্যে রয়েছে বলিউডের একাধিক চমক। যার আভাস আগেঈ ডীয়েছহে বলিউড। এ বছর বলিউডের বক্সঅফিসে রাজত্ব করবে একাধিক সুপারস্টারের চলচ্চিত্র। যার মধ্যে আছে, বলিউডের নতুন জুটি শাহিদ কাপুর এবং কৃতী শ্যাননের 'তেরি বাতোন ম্যায় উলঝা জিয়া' ছবিটিও। জানুয়ারি পেরোলেই ফেব্রুয়ারি মাস, আর ফেব্রুয়ারি মাস মানেই প্রেমের মাস। দীর্ঘ ১ সপ্তাহ জুড়ে চলবে ভ্যালেন্টাইনস ডে।

Advertisement

তাই প্রেমের সপ্তাহে বলিউড কোনও প্রেমের ছবি আনবে না তা কী হতে পারে! তবে হ্যাঁ, এতদিন শাহিদ-কৃতির ছবির পোস্টার মুক্তি পেলেও সামনে আসেনি ছবির শিরোনাম। অবশেষে সামনে এল শাহিদ-কৃতির নতুন ছবির নাম। ১০ জানুয়ারী, নির্মাতারা ছবিটি থেকে একটি নতুন পোস্টার প্রকাশ করে ছবির শিরোনাম উন্মোচন করেছেন। যার নাম 'তেরি বাতোন মে এয়সা উলঝা জিয়া' (Teri Baaton Mein Sisa Uljha Jiya)। ছবিটি মুক্তি পাবে আগামী ৯ ফেব্রুয়ারি।

Advertisement

ছবিটির পোস্টার দেখে ভালই বোঝা যাচ্ছে যে, ছবিতে শাহিদ-কৃতির দুর্দান্ত 'লাভ অ্যাঙ্গেল' রয়েছে। এদিন তাঁর ছবির পোস্টার ভাগ করে অভিনেত্রী কৃতি স্যানন লিখেছেন, "এই ভ্যালেন্টাইনস সপ্তাহে, অসম্ভব প্রেমের গল্পের অভিজ্ঞতা দিতে আমরা আসছি!" অন্যদিকে শাহিদ কাপুরও তাঁর ছবির পোস্টার ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। উল্লেখ্য, 'তেরি বাতোন মে এয়সা উলঝা জিয়া' ছবিতে রোবটের ভূমিকায় অভিনয় করেছেন কৃতি স্যানন। অন্যদিকে, শাহিদ কাপুর একজন রোবটিক বিশেষজ্ঞের ভূমিকায় অভিনয় করছেন। অসম্ভব প্রেমের কাহিনী দিয়েই সেজে উঠেছে এই ছবি। জিও স্টুডিও এবং দীনেশ ভিজানের ম্যাডক ফিল্মস দ্বারা সমর্থিত, রোমান্স সিনেমাটি লিখেছেন এবং পরিচালনা করেছেন অমিত যোশি এবং আরাধনা সাহ। তবে ছবিটি একাধিক বিলম্বের পরে অবশেষে ৯ ফেব্রুয়ারি মুক্তির জন্যে প্রস্তত।

Advertisement
Tags :
Advertisement