For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মুম্বইয়ে ৫৮ কোটির বিলাসবহুল আবাসন কিনলেন শাহিদ-মীরা

শাহিদ কাপুর ওরলির ওবেরয় ৩৬০ ওয়েস্টে ৫৮.৬৬ কোটি মূল্যের ৫,৬১৪ বর্গফুটের অ্যাপার্টমেন্ট কিনেছেন।
08:04 PM May 27, 2024 IST | Susmita
মুম্বইয়ে ৫৮ কোটির বিলাসবহুল আবাসন কিনলেন শাহিদ মীরা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: একের পর এক সম্পত্তি বৃদ্ধি করেই চলেছেন বলিউড তারকারা। ৫৮ কোটি মূল্যের বিলাসবহুল আবাসন কিনলেন বলিউডের পাওয়ার কাপল শাহিদ কাপুর এবং মীরা কাপুর। মুম্বইয়ের ভারলিতে বিশাল মূল্যের অ্যাপার্টমেন্টটি কিনলেন তারকা দম্পতি। যাঁরা ২০১৫ সালের ৭ জুলাই ব্যক্তিগত অনুষ্ঠানের মাধ্যমে বিবাহ করেন। বর্তমানে তাঁরা দুই সন্তানের বাবা-মা।

Advertisement

শাহিদ কাপুর ওরলির ওবেরয় ৩৬০ ওয়েস্টে ৫৮.৬৬ কোটি মূল্যের ৫,৬১৪ বর্গফুটের অ্যাপার্টমেন্ট কিনেছেন। স্ত্রী মীরার সঙ্গে যৌথভাবে অ্যাপার্টমেন্টটি কিনেছেন শাহিদ। তারকা দম্পতি ওবেরয় ৩৬০ ওয়েস্টের টাওয়ার বি-তে ২৪ তম তলায় অবস্থিত অ্যাপার্টমেন্টটি কিনেছেন। ইতিমধ্যেই তাঁরা ১.৭৫ কোটি টাকার স্ট্যাম্প কিনেছেন এবং ২৪ মে দলিল নিবন্ধিত করেছেন। 

Advertisement

অ্যাপার্টমেন্টটি ডঃ অ্যানি বিজেন্ট রোডে অবস্থিত এবং শাহিদ কাপুর তাঁর আবাসনের সঙ্গে সঙ্গে তিনটি গাড়ি পার্কিং স্পেসও কিনেছেন শাহিদ। সেটাই জানিয়েছে IndexTap.com-এর একটি প্রতিবেদন। মুম্বই মেট্রোপলিটন অঞ্চলে (এমএমআর) সম্পত্তি দিন দিন বেড়েই চলেছে। ২০২৪ সালে রাষ্ট্রীয় কোষাগারে রাজস্বের ১৬% বৃদ্ধি পেয়েছে। সম্পত্তি পরামর্শদাতা নাইট এবং ফ্রাঙ্ক দ্বারা প্রকাশিত একটি প্রতিবেদন অনুসারে, মুম্বাই সিটি ২০২৪ সালের এপ্রিল মাসে ১১,৫০৪ ইউনিট সম্পত্তি নিবন্ধন রেকর্ড করেছে, যা রাষ্ট্রীয় কোষাগারে ১,০৪৩ কোটির বেশি। মহারাষ্ট্রের স্ট্যাম্প এবং রেজিস্ট্রেশন বিভাগের মতে, এপ্রিল ২০২৪-এ, ৫০০ বর্গফুট পর্যন্ত পরিমাপের অ্যাপার্টমেন্টের নিবন্ধন বৃদ্ধি পেয়েছে, যা সমস্ত নিবন্ধনের ৪৫%-এ বেড়েছে। বিপরীতভাবে, ৫০০ বর্গফুট থেকে ১০০০ বর্গফুট পর্যন্ত অ্যাপার্টমেন্টের শেয়ার গত বছরের একই সময়ে ৪০% এ দাঁড়িয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, ১০০০ বর্গফুট এবং তার বেশি পরিমাপের বড় অ্যাপার্টমেন্টের ভাগ বছরে ১৫% এ স্থিতিশীল ছিল। নিবন্ধিত মোট সম্পত্তির মধ্যে, প্রায় ৮৬% পশ্চিম শহরতলির গ্রাহক এবং ৯২% কেন্দ্রীয় শহরতলির গ্রাহকরা তাদের মাইক্রো মার্কেটের মধ্যে ক্রয় করেছেন। 

Advertisement
Tags :
Advertisement