OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

পাকিস্তানে অধিনায়কের দায়িত্ব হারাতে পারেন শাহিন

02:21 PM Mar 12, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : চলতি বছরের জুন মাসে হতে চলেছে টি ২০ বিশ্বকাপ। তার আগে পাকিস্তানের অধিনায়কের দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হতে পারে শাহিন আফ্রিদিকে। পাকিস্তান ক্রিকেট বোর্ড সূত্রে এই কথা জানা যাচ্ছে।

পিএসএলে শাহিন আফ্রিদির নেতৃত্বাধীন লাহোর কালান্দার্সের অবস্থা খুব একটা ভালো নয়। দশটি ম্যাচে মাত্র একটিতে জয় পেয়েছে লাহোর কালান্দার্স। পয়েন্ট টেবিলে একেবারে তলানিতে রয়েছে শাহিদের দল। দলের এই বাজে পারফরমেন্সের জন্য শাহিনের নেতৃত্বকেই দায়ী করা হয়েছে। জানা যাচ্ছে, শাহিনের এই পারফরমেন্সের জন্যই তাঁকে অধিনায়কের দায়িত্ব থেকে সরিয়ে দেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে পিসিবির চেয়ারম্যান মহসিন নাকভিকে।

বিশেষজ্ঞদের মতে, দলকে নেতৃত্ব দেওয়ার ক্ষেত্রে অনভিজ্ঞ শাহিন। চলতি বছর যেহেতু টি ২০ বিশ্বকাপ রয়েছে, তাই অভিজ্ঞ একজনের হাতে দায়িত্ব দিতে চাইছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। জানা যাচ্ছে, শাহিনের পরিবর্তে পাকিস্তানের টি ২০ দলের অধিনায়ক হতে পারেন মহম্মদ রিজওয়ান। তবে অধিনায়ক হওয়ার দৌড়ে এগিয়ে রয়েছেন পদত্যাগ করা বাবর আজম। তবে অধিনায়ক বদল নিয়ে এখনও পর্যন্ত শাহিদ আফ্রিদির সঙ্গে কোনও আলোচনায় বসেনি পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান বাবর আজম।

 

 

Tags :
cricketPakistanshahin afridiT20
Next Article