OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

রামচরণকে 'ইডলি' বলে মঞ্চে ডাকলেন শাহরুখ, তীব্র কটাক্ষের মুখে বাদশা

। রাম চরণকে স্টেজে ডাকার সময় রীতিমতো 'তুই তুকারি' সম্বোধন করেন শাহরুখ খান। সঙ্গে তাঁকে 'ইডলি ভাদা' বলে সম্বোধন করেছিলেন। এর পরেই তিনি অনুষ্ঠান থেকে বেরিয়ে যান।
11:01 AM Mar 05, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: আম্বানিদের অনুষ্ঠান শেষ হয়েও যেন শেষ হল না। গত ১ মার্চ থেকে ৩ মার্চ পর্যন্ত গুজরাতের জামনগরে চলেছে শিল্পপতি মুকেশ এবং নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিংয়ের অনুষ্ঠান। যেখানে উপস্থিত ছিলেন বলিউড তো বটেই, একাধিক আন্তর্জাতিক সেলিব্রিটিরাও। মার্ক জুকারবার্গ থেকে বিল গেটস, পপ তারকা রিহানা, ডোনাল্ড ট্রাম্পের মেয়ে রিভাঙ্কা ট্রাম্প প্রমুখ। এছাড়াও বলিউডের তিন খান অর্থাৎ শাহরুখ খান, সলমান খান, আমির খান-সহ গোটা বলিউড ৩ দিন জুড়ে জামনগর কাঁপিয়েছে। মুকেশ আম্বানি একেবারে এক ছাদের তলায় গোটা বলিউডকে একত্রিত করেছিল।কথায় আছে না, MONEY CAN BUY EVERYTHING। সেটাই আর কি গোটা দেশের চোখে আঙুল দিয়ে বুঝিয়ে দিয়েছেন ধনকুবের।

অনন্ত-রাধিকার প্রাক-বিয়ের অনুষ্ঠানের খরচ ছিল প্রায় ১০০০ কোটি টাকা। যা কিনা একেকজন বলিউড তারকাদের গড় সম্পত্তির পরিমাণ। আম্বানিদের বিয়েতে বলিউডের নাটকীয়তা নিয়ে ইতিমধ্যেই নেটপাড়ায়ও হাসির ধুম উঠেছে। রিহানাকে নাচানো থেকে শুরু করে বলিউডের তিন খানকে একই স্টেজে উঠিয়ে তাঁদের দিয়ে পারফর্ম করার অধিকার বোধহয় কারও জন্ম একমাত্র আম্বানিদেরই আছে। যাই হোক, আম্বানি পুত্রের প্রাক-বিয়ের দ্বিতীয় দিন পারফরম্যান্স করেছে বলিউড। যেখানকার সবথেকে আকর্ষণীয় ছিল শাহরুখ-সলমন-আমির তিন খানের একসঙ্গে নাচ। নিজেদের ছবির গানে নাচার পরে তাঁদের শেষ পারফরম্যান্স ছিল 'RRR'-এর অস্কার জয়ী গান 'নাটু নাটু'-এর তালে নাচেন তাঁরা। সেখানেই শাহরুখের একটি মন্তব্য বর্তমানে নেটপাড়ায় বিতর্কের ঝড় তুলেছে। বলিউডের সুপারস্টার শাহরুখ খান, তিনি যেমন দয়ালু, তেমনি অহংকারীও বটে। এর আগে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গেও খারাপ ব্যবহার করে আলোচনার শীর্ষে উঠেছিলেন নায়ক। তাঁর বিরুদ্ধে অভিযোগ রয়েছে যে, জুনিয়ররা তাঁর কাছে সম্মান পায়না। কিন্তু আম্বানিদের অনুষ্ঠানে কী এমন ঘটল?

শাহরুখের বিরুদ্ধে অভিযোগ এনেছেন তেলেগু সুপারস্টার রামচরণের স্ত্রী উপাসনা কোনিদেলার মেকআপ আর্টিস্ট। তিনি দাবি করেছেন, শাহরুখ খান আম্বানিদের অনুষ্ঠানে 'নাটু নাটু'র পারফর্মের সময় যে সম্বোধনে রাম চরণকে মঞ্চে ডাকেন, তাতে তাঁকে খুবই অসম্মান করা হয়েছিল। রামচরণের উপর এমন অপমান মেনে নিতে না পেরে ইভেন্ট থেকে বেরিয়ে যান মেকআপ শিল্পী জেবা হাসান। জামনগরে আম্বানিদের ইভেন্টে রামচরণকে মঞ্চে ডাকার সময়ে শাহরুখ খান তেলেগু সুপারস্টারকে 'ইডলি ভাদা' মন্তব্যের মাধ্যমে অসম্মান করেন। জেবা হাসান ইনস্টাগ্রামে জানান, তিনি এই ঘটনার পরেই ইভেন্ট থেকে বেরিয়ে গিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ব্যবহারকারী, শাহরুখের মন্তব্যগুলিকে বর্ণবাদী বলে কটাক্ষ করেছে।

যদিও রামচরণ পরে তিন খানের সঙ্গে 'নাটু নাটু' স্টেপেও পা মেলান। রাম চরণকে স্টেজে ডাকার সময় রীতিমতো 'তুই তুকারি' সম্বোধন করেন শাহরুখ খান। সঙ্গে তাঁকে 'ইডলি ভাদা' বলে সম্বোধন করেছিলেন। এর পরেই তিনি অনুষ্ঠান থেকে বেরিয়ে যান। যেহেতু ইডলি দক্ষিণের একটি প্রিয় খাবার, তাই তাঁকে ইডলীই ভাদা বলে অসম্মান করেন শাহরুখ। উপাসনার মেকআপ আর্টিস্ট সেই ঘটনার ভিডিও পোস্ট করে বিষয়টি উল্লেখ করছেন। কেউ কেউ এই মন্তব্যের জন্য এসআরকে-এর সমালোচনা করলেও, অন্যরা বলেছেন যে সুপারস্টার শুধুমাত্র রাম চরণের প্রতি শ্রদ্ধাশীল ছিলেন। কেউ কেউ আবার এও উল্লেখ করেছেন যে, শাহরুখ খান সিনিয়র অভিনেতা হয়েও মঞ্চে উঠে রাম চরণকে প্রণাম করেন, তাতেই অভিনেতা যে অত্যন্ত দুর্দান্ত ব্যক্তিত্বের মানুষ তা বুঝিয়ে দিয়েছেন। যদিও শাহরুখ খান এবং রাম চরণের মধ্যে ভালো সম্পর্ক রয়েছে।

Tags :
RamcharanSharukh khan
Next Article