OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

কেন বিয়ে, সংসার চান না শাকিরা, নিজেই খোলাসা করলেন বিশ্বখ্যাত পপতারকা

সমাজ আমাদের বাচ্চাদের সামনে আমাদের অনুভূতি লুকিয়ে রাখতে শেখায়। কিন্তু আমি মনে করি এটি একটি ভুল, কারণ তারা আরও ভাল জানে, এবং তারা বিভিন্ন উপায়ে জিনিসগুলি উপলব্ধি করে।
03:00 PM Mar 21, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: বিশ্বখ্যাত পপ তারকা শাকিরা, প্রায়শই বিতর্কিত কারণে সংবাদের শিরোনামে উঠে আসেন। এখনও তাঁর বিরুদ্ধে করফাঁকি দেওয়ার মামলা চলছে। এদিকে বছর কয়েক আগেই ফুটবলার প্রেমিক জেরার্ড পিকের সঙ্গে তিনি বিচ্ছেদ ঘোষণা করেছেন। যার সঙ্গে প্রায় ১১ বছর সম্পর্কে ছিলেন পপ তারকা। এমনকি জেরার্ডের সঙ্গে তাঁর দুই সন্তানও রয়েছে। জেরার্ডের সঙ্গে স্পেনে থাকাকালীনই করফাঁকির মামলায় জড়ান শাকিরা। যাই হোক, ১১ বছরের সম্পর্ক ভুলে গত মাসেই নিজের জীবনের নতুন অধ্যায়ের সূচনা করেছেন শাকিরা। দীর্ঘ সাত বছরের বিরতির পর, শাকিরা 'লাস মুজেরেস ইয়া নো লোরান' শিরোনামের নতুন অ্যালবাম ঘোষণা করেছে। যা ২২ মার্চ প্রকাশিত হবে।

সম্প্রতি এই অ্যালবামের প্রচারে গিয়েই একটি সাক্ষাৎকারে বিয়ে না করার বিষয়ে মুখ খুললেন শাকিরা(shakira)। তিনি বলেন, "একদিকে, স্বামী না থাকাটাই ভালো। কারণ আমার কাজে বাধা দিতে পারে। আমার কাজ করতে এখন ভালো লাগছে। গান লিখতে ভালো লাগছে।" একই সাক্ষাৎকারে, শাকিরা জেরার্ডের সঙ্গে বিচ্ছেদের পর তাঁর বাচ্চাদের কি প্রতিক্রিয়া ছিল সে সম্পর্কেও মুখ খুলেছেন। তাঁর কথায়, “সমাজ আমাদের বাচ্চাদের সামনে আমাদের অনুভূতি লুকিয়ে রাখতে শেখায়। কিন্তু আমি মনে করি এটি একটি ভুল, কারণ তারা আরও ভাল জানে, এবং তারা বিভিন্ন উপায়ে জিনিসগুলি উপলব্ধি করে। তবে আপনি যদি বিষয়গুলি সম্পর্কে কথা বলার জন্য যথেষ্ট সাহসী হন, তাহলে অবশ্যই তাদের সঙ্গে এই সম্পর্কে কথা বলুন।"

রিপোর্ট অনুসারে, ব্যবসায়িক দিকে পিকের কাছে শাকিরা প্রতারিত হয়েছেন। ২০২২ সালের জুনে, তিনবারের গ্র্যামি পুরস্কার বিজয়ী শাকিরা এবং ৩৫ বছর বয়সী অবসরপ্রাপ্ত সকার খেলোয়াড় জেরার্ড তাঁদের বিচ্ছেদ ঘোষণা করেছিলেন। তাঁরা একটি বিবৃতিতে জানিয়েছিলেন, "আমরা দুঃখিত যে, আমরা আলাদা হয়ে যাচ্ছি। আমরা এই মুহূর্তে আমাদের সন্তানদের মঙ্গলের জন্য গোপনীয়তা চাইছি, যারা আমাদের সর্বোচ্চ অগ্রাধিকার।" প্রাক্তন দম্পতি সম্প্রতি তাদের বিচ্ছেদের পরিপ্রেক্ষিতে তাদের দুই ছেলে মিলান এবং সাশার যত্ন নেওয়ার বিষয়ে একটি হেফাজতে চুক্তিতে পৌঁছেছেন। এদিকে, শাকিরার নতুন অ্যালবাম 'লাস মুজেরেস ইয়া নো লোরান'এ ১৬ টি ট্র্যাক রয়েছে।

Tags :
SHAKIRA
Next Article