For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

হাওড়ার শালিমারে পার্কিং লটের দখলদারিকে কেন্দ্র করে দুষ্কৃতীদের তাণ্ডব, ব্যাপক ভাঙচুর

03:40 PM Jun 16, 2024 IST | Subrata Roy
হাওড়ার শালিমারে পার্কিং লটের দখলদারিকে কেন্দ্র করে দুষ্কৃতীদের তাণ্ডব  ব্যাপক ভাঙচুর
Advertisement

নিজস্ব প্রতিনিধি,শালিমার ও বসিরহাট: হাওড়ার শালিমারে উত্তেজনা। পার্কিং ও প্রমোটিং এর সিন্ডিকেট নিয়ে গন্ডগোল। ব্যাপক ইট বৃষ্টি। পুলিশের সামনেই ঝামেলা ও সংঘর্ষ। ঘরে ঘরে ঢুকে মহিলাদের মারধর। ব্যাপক উত্তেজনা এলাকায়।অভিযোগ একদল দুষ্কৃতীদের বিরুদ্ধে। স্থানীয়রা জানায় শালিমার স্টেশন (Shalimar Station)সংলগ্ন এলাকায় পার্কিং ও প্রমোটিং- এ মালপত্র সরবরাহ নিজেদের ছেলে ছাড়া কাউকে করতে দিতে চায়না স্থানীয় একদল দুষ্কৃতী।শনিবারএকটি টোটো পার্কিং নিয়ে গণ্ডগোল শুরু হয় । রবিবার সকালে সেই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক মারামারির ঘটনা ঘটে। পুলিশ এলে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয়রা। ঘটনাস্থলে raf এবং পুলিশ মোতায়েন করা হয়েছে।

Advertisement

একাধিক গাড়ি বাড়ি ও দোকান ভাঙচুর হয়েছে। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী,রবিবার সকালে হাওড়ার বি গার্ডেন থানা(B. Garden P.S.) এলাকার শালিমার স্টেশন চত্বর টোটো রাখাকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নেয়। জানা গিয়েছে ,শালিমার স্টেশন এর ৫ নম্বর গেটের পাশেই টোটো রাখাকে কেন্দ্র করে একদল স্থানীয় যুবকের মধ্যে দীর্ঘদিনের বিবাদ চলছিল এদিন আশঙ্কায় এক দল যুবক প্রত্যেকটা টোটোকে কার্যত ভাঙচুর করে এবং ওই এলাকায় অন্যান্য ঘরবাড়ি ও ভাঙচুর করে ফলে দুই পক্ষের সংঘর্ষ শুরু হয় এবং ওই এলাকার জনক ক্ষেত্রে চেহারা নেয় পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি সামাল দেয়।অন্যদিকে, উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাটে তৃণমূল নেতাকে শুটআউটের ঘটনায় গ্রেপ্তার দুই।

Advertisement

শুক্রবার রাতে বসিরহাটের(Bashirhat) পিফা বাজারে শুটআউটের ঘটনা ঘটে। আলতাব মালী নামে এক যুবক ও তৃণমূল নেতা গুলিবিদ্ধ হন। ঘটনার প্রতিবাদে স্থানীয় বাসিন্দারা রাস্তায় টায়ার জ্বালিয়ে গভীর রাত পর্যন্ত অবরোধ করেন। থানায় চার জনের নামে অভিযোগ দায়ের হয়। ওই শুটআউটের ঘটনায় শনিবার রাতে পুলিশ দুজনকে গ্রেফতার করেছে। ধৃতদের একজনের নাম জিয়ারুল গাজি অপর আরেকজনের নাম তয়েব আলী মন্ডল। এদের দুইজনকে চার দিনের পুলিশ হেফাজত চেয়ে বসিরহাট মহাকুমা আদালতে পেশ করা হয়।মূল অভিযুক্ত আইয়ুব গাজি এখনও অধরা।

Advertisement
Tags :
Advertisement