For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

প্রকাশ্য দিবালোকে শান্তিপুর স্টেশন রোডে সোনার দোকানে লুঠের চেষ্টা, ধৃত ১

08:47 PM Jun 19, 2024 IST | Subrata Roy
প্রকাশ্য দিবালোকে শান্তিপুর স্টেশন রোডে সোনার দোকানে লুঠের চেষ্টা  ধৃত ১
Advertisement

নিজস্ব প্রতিনিধি শান্তিপুর: আবার টার্গেট সোনার দোকান। এবার শান্তিপুর স্টেশন রোডে চৌধুরী জুয়েলার্সে ভরদুপুরে ডাকাতির চেষ্টা।এলাকাবাসীর দাবি ওই দোকানে মালিক কিছুক্ষণের জন্য বাজারে যাওয়ার সুযোগে বনগাঁ বাটার মোড় থেকে আগত মইদুল শেখ(Maidul Sk.) নামে ব্যক্তি ওই দোকানে ঢুকে পড়ে । এরপর ওই দুষ্কৃতী চাবি এবং অন্যান্য জিনিসপত্র ঘাটতে থাকে । যদিও পেছনে কর্মচারী হিসাবে কাজ করছিলেন অমিত দেবনাথ। যদিও সে আপন মনে কাজ করার জন্য বিষয়টি খেয়াল করতে পারেন নি ।

Advertisement

তবে ঠিক উল্টো দিকের ভাতের হোটেলের দোকানদার ববিতা বিশ্বাস বিষয়টি লক্ষ্য করে পার্শ্ববর্তী দোকানদারদের ডাক দেয়। সাথে সাথে সকলে ছুটে এসে তাকে হাতেনাতে ধরে। যদিও ধৃত ব্যক্তি জানায় সে শুধুমাত্র ৫০০ টাকা নিতেই নাকি দোকানে এসেছিলো। তবে তার সঙ্গে মোটরসাইকেল নিয়ে আসা আরেক ব্যক্তির যোগ সাদৃশ পাওয়া যাচ্ছে। সে অবশ্য পলাতক।

Advertisement

গোপালনগর(Gopalnagar) বিন্তা পাড়ার রাজিব বিশ্বাস। যদিও সে মোটর সাইকেলে নামিয়ে দিয়ে চলে যায় বলে জানাযয় ধৃত ওই ব্যক্তি।যদিও শান্তিপুর থানার(Shantipur P.S.) পুলিশ গোটা ঘটনাটি তদন্ত শুরু করেছে ইতিমধ্যেই। ধৃত ব্যক্তি কে মারধর করে ওই এলাকার ব্যবসায়ীরা। ধৃত ব্যক্তির সঙ্গে রাজ্যের বিভিন্ন প্রান্তে ঘটে যাওয়া সোনার দোকানে ডাকাতির ঘটনার কোন যোগাযোগ আছে কিনা তা খতিয়ে দেখছে শান্তিপুর থানার পুলিশ।

Advertisement
Tags :
Advertisement