For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শান্তিপুরে ৭ জনকে কামড়াল ক্ষ্যাপা শিয়াল, এলাকায় আতঙ্ক

08:20 PM Jul 09, 2024 IST | Subrata Roy
শান্তিপুরে ৭ জনকে কামড়াল ক্ষ্যাপা শিয়াল  এলাকায় আতঙ্ক
Advertisement

নিজস্ব প্রতিনিধি, নদিয়া:একের পর এক ব্যক্তিকে শিয়ালের কামড়। গুরুতর অসুস্থ অবস্থায় ভর্তি সাত জনকে পরিবারবর্গ এবং আতঙ্কের ফলে এলাকার বেশ কিছু মানুষজন চিকিৎসা করাতে উপস্থিত হন হাসপাতালে। ঘটনাটি নদিয়ার শান্তিপুর(Shantipur) বাবলা পঞ্চায়েতের দিব্যডাঙ্গা গ্রামে। প্রত্যেকেই জানান, তাদের আক্রান্ত হওয়ার কথা। এলাকাবাসীরা জানাচ্ছেন বিকালের পর থেকে সন্ধ্যা সময় ওই রাস্তায় মাঝেমধ্যেই দেখা যায় শেয়াল(Fox)। তবে এভাবে কামড়াতে দেখা যায়নি কখনো। বর্তমানে ওই এলাকায় এতটাই আতঙ্ক সৃষ্টি হয়েছে কেউ ঘর থেকে বের হতে পারছে না।

Advertisement

ঘটনা জানানো হয়েছে স্থানীয় পঞ্চায়েত বিডিও থেকে শুরু করে বিভিন্ন জনপ্রতিনিধিদের। খবর দেওয়া হয়েছে বনদপ্তরেও। সকলেরই দাবি ঐ ক্ষিপ্ত শেয়ালকে ধরে নিয়ে যাক বনদপ্তর ।না হলে এরপরে এ ধরনের আরও দুর্ঘটনা ঘটতেই থাকবে। অন্যদিকে,নদীয়ার কৃষ্ণনগরের কোতোয়ালি থানার(Krishnanagar Kotwali P.S.) পুলিশ বাস থেকে উদ্ধার করল গাঁজা । পোস্ট অফিস মোড় সংলগ্ন জায়গা থেকে হঠাৎই একটি বাসে নাকা চেকিং এর সময় উদ্ধার হয় একটি ব্যাগ । এরপর কোতোয়ালি থানার পুলিশের পক্ষ থেকে কলকাতার ডোমকলগামী বাসকে কোতোয়ালি থানার সামনে নিয়ে যায় পুলিশ।

Advertisement

ড্রাইভার ও খালাসীর কথায় সন্দেহ হয়। বাস টাকে কোতোয়ালি থানায় নিয়ে গিয়ে চেকিং করা হয়। চেকিং এর সময় মালিক বিহিন একটি ব্যাগ উদ্ধার হয়। যার ভেতর থেকে বেরিয়ে আসে প্রায় ৪ কিলোর কাছাকাছি দেশীয় প্রযুক্তিতে উৎপাদিত গাঁজা(Ganja)। কোতোয়ালি থানার পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে তাদের কাছে আগাম খবর ছিল ,এই বাসের মধ্যে করে নেশাজাতীয় দ্রব্য পাচার করা হচ্ছে । এর ফলেই বাস টিকেট চেকিং করা হয়। তাতেই আসে পুলিশের সাফল্যতা ।

Advertisement
Tags :
Advertisement