OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

আচমকাই শিন্ডে-ফড়নবিশদের মধ্যাহ্নভোজে আমন্ত্রণ পওয়ারের, শোরগোল মরাঠা ভূমে

08:41 PM Feb 29, 2024 IST | Sundeep

নিজস্ব প্রতিনিধি, মুম্বই: দুয়ারে লোকসভা ভোট। ওই ভোটে ‘ইন্ডিয়া’ জোটে থেকেই লড়ার কথা শরদ পওয়ারের নেতৃত্বাধীন এনসিপির। কিন্তু বৃহস্পতিবার আচমকাই শত্রু শিবিরের তিন সেনাপতিকে শনিবার নিজের বাড়িতে আমন্ত্রণ জানিয়ে মরাঠা রাজনীতিতে শোরগোল ফেলে দিয়েছেন মরাঠা স্ট্রংম্যান। ওই আচমকা নিমন্ত্রণ ঘিরেই নানা জল্পনা দানা বেঁধে উঠেছে। যদিও শরদ ঘনিষ্ঠ এক নেতার দাবি, রাজনৈতিক সৌজন্য দেখিয়েই রাজ্যের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে ও তাঁর দুই ডেপুটি দেবেন্দ্র ফড়নবিশ ও অজিত পওয়ারকে মধ্যাহ্নভোজে আমন্ত্রণ জানিয়েছেন বর্ষীয়ান নেতা।

ঘটনাটি তাহলে খুলেই বলা যাক। আগামী শনিবার ‘নমো মহারোজগার মেলা’য় যোগ দিতে পুণের বারামতী যাচ্ছেন রাজ্যের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে ও তাঁর দুই ডেপুটি দেবেন্দ্র ফড়নবিশ ও অজিত পওয়ার। বারামতীর বিদ্যা প্রতিষ্ঠানের মাঠেই ওই অনুষ্ঠান রয়েছে। বারামতী শরদ পওয়ারের খাসতালুক বা নিজের শহর হিসাবেই পরিচিত। তাছাড়া যে প্রতিষ্ঠানের মাঠে অনুষ্ঠান হচ্ছে তার চেয়ারম্যান পদে রয়েছেন মরাঠা স্ট্রংম্যান।

তাই নিজের শহরে আসা রাজ্যের মুখ্যমন্ত্রী ও তাঁর দুই ডেপুটিকে আতিথ্য দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন পওয়ার। মুখ্যমন্ত্রী শিন্ডেকে চিঠি পাঠিয়ে এনসিপির প্রতিষ্ঠাতা সভাপতি জানিয়েছেন, ‘জনপ্রতিনিধি হিসাবে বিদ্যা প্রতিষ্ঠানের মাঠে আয়োজিত অনুষ্ঠানে তিনি ও তাঁর কন্যা সুপ্রিয়া সুলে যোগ দিতে আগ্রহী। ওই দিন অনুষ্ঠান শেষে দুপুরে মুখ্যমন্ত্রী ও তাঁর দুই ডেপুটি তাঁর বাড়িতে মধ্যাহ্নভোজনে অংশ নিলে তিনি কৃতজ্ঞ থাকবেন।’ যদিও মরাঠা স্ট্রংম্যানের অনুরোধে সাড়া দিয়ে মধ্যাহ্নভোজে পওয়ারের বাসভবনে যাবেন কিনা তা নিয়ে কিছু জানাতে রাজি হননি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী। 

Tags :
Devendra FadnavisEknath ShindeSharad PawarSharad Pawar Invites Eknath Shinde
Next Article