For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

অগ্নিদগ্ধের দুঃসময় কাটিয়ে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু শারমিন আঁখির

এ নাটক দিয়েই নতুন করে কাজে ফিরছেন তিনি। তবে এই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, পুরোপুরি সুস্থ হতে তাঁর আরও সময় লাগবে। এক বছর ধরে কাজহীন ঘরবন্দী।
07:17 PM Mar 01, 2024 IST | Sushmitaa
অগ্নিদগ্ধের দুঃসময় কাটিয়ে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু শারমিন আঁখির
Advertisement

নিজস্ব প্রতিনিধি, ঢাকা: ২০২৩ সালের ২৮ জানুয়ারী শুটিং চলাকালীন বৈদ্যুতিক শর্ট সার্কিট বিস্ফোরণে ভয়ানকভাবে অগ্নিদগ্ধ হন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী শারমিন আঁখি। শরীরের ৩৫ শতাংশ মারাত্মক ভাবে পুড়ে যায় তাঁর। বাঁচার আশাই ছিল না। কিন্তু ভগবানের আশীর্বাদে বেঁচে ফেরেন অভিনেত্রী। শোনা যায়, তাঁর হেয়ার ড্রায়ারের থেকে আগুন লেগে যায় তাঁর পোশাকে। আবার কেউ বলেন অগ্নিকাণ্ডের ধ্বংসাবশেষ থেকে সিগারেটের টুকরো পাওয়া গিয়েছে। অর্থাৎ ঘটনার সময় তিনি ধূম্রপান করছিলেন। যদিও বিষয়টির কোনও সত্যতা এখনও পাওয়া যায়নি।

Advertisement

তারকাদের জীবনের সবথেকে বড় অংশ হল মুখ, আর সেখানেই যদি দাগ লাগে তাহলে কেরিয়ার শুরুতেই শেষ। আঁখির ক্ষেত্রেও তাই নয়, তিনি যখন কেরিয়ারে সুসময়ে ছিলেন ঠিক তখনই ভয়ানক দুর্ঘটনায় থমকে যায় তাঁর জীবনের সবকিছু। আর তিনি অভিনয় করতে পারবেন না, সেটাই চূড়ান্ত ছিল। কিন্তু ভগবানের ইচ্ছে অন্যরকম। প্রায় দুই মাস হাসপাতালে চিকিৎসার পর একই বছরের ২৮ মার্চ বাড়িতে ফেরেন অভিনেত্রী। এরপর থেকে ঘরবন্দি জীবন তাঁর! অভিনয়ে এগোনোর স্বপ্ন একেবারে ঘুচেই গিয়েছিল তাঁর। তবে আর ঘরবন্দী নন, ধীরে ধীরে সুস্থতার পথে আঁখি। ফের নতুনভাবে কাজে ফিরছেন অভিনেত্রী। তবে এখনই নাটকে নয়। শোনা যাচ্ছে, থিয়েটার থেকে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করবেন আঁখি।

Advertisement

চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমি আয়োজিত অরিন্দম নাট্য সম্প্রদায়ের নাটক, তারাশঙ্কর বন্দ্যোপাধ্যায়ের ‘কবি’ উপন্যাসের নাট্যরূপে ‘বসন’ চরিত্রে অভিনয় করবেন শারমিন আঁখি। এ নাটক দিয়েই নতুন করে কাজে ফিরছেন তিনি। তবে এই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, পুরোপুরি সুস্থ হতে তাঁর আরও সময় লাগবে। এক বছর ধরে কাজহীন ঘরবন্দী। এখনও শারীরিক দুর্বলতা আছে। পুরোপুরি সেরে উঠতে আরও সময় লাগবে। কিন্তু কাজে ফিরতে চান তিনি। শরীরও কিছুটা অনুমতি দিয়েছে। তাই মঞ্চ দিয়েই দ্বিতীয় ইনিংসে কাজে ফিরছেন। এরপর আস্তে আস্তে নাটকের কাজও শুরু করবেন।

Advertisement
Tags :
Advertisement