OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

সবুজ কাঞ্জিভরম, মাথা ভর্তি সিঁদুর, জন্মদিনেই বিয়ে করে ফেললেন রশ্মিকা

সম্প্রতি মুক্তি পেয়েছিল ছবির দ্বিতীয় পোস্টার এবং ৮ এপ্রিল মুক্তি পাচ্ছে ছবির টিজার। এবার মুক্তি পেল 'পুষ্পা: দ্য রুল'-এর শ্রীবল্লীর লুক। ছবিটি ১৫ আগস্ট, ২০২৪ সালে বড় পর্দায় মুক্ত পাবে। 'পুষ্পা ২'-এর নির্মাতারা ৮ এপ্রিল আল্লু অর্জুনের জন্মদিনে ছবিটির প্রথম টিজার উন্মোচন করবে।
02:59 PM Apr 05, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: ২০২৪ সালের সবচেয়ে প্রতীক্ষিত সিনেমা 'পুষ্পা ২'-এর মুক্তির অপেক্ষায় এখন গোটা দেশ। আগামী অগস্টে একই সঙ্গে মুক্তি পাবে রোহিত শেট্টির 'সিংহম আগেইন'। যাই হোক, বক্সঅফিসে যুদ্ধ যে, সেয়ানে-সেয়ানে হবে তা বলাই বাহুল্য! ২০২১ সালে মুক্তি পেয়েছে তেলেগু সুপারস্টার আল্লু অর্জুনের ব্লকবাস্টার চলচ্চিত্র 'পুষ্পা'। ছবিটি করোনা মরসুমের সবথেকে উপার্জনকারী ছবি ছিল। প্রায় ৫০০ কোটি টাকা রোজগার করেছিল এই ছবি। ছবির সংলাপ, গান সবটা এখনও ট্রেন্ডিং।

তাই বহুদিন ধরেই ভক্তরা ছবির সিক্যুয়েলের জন্যে বসে রয়েছেন। গতবছরেই ছবি মুক্তির তারিখ ঘোষণা করেছেন নির্মাতারা। এবারও ছবির প্রধান ভূমিকায় রয়েছেন প্যান ইন্ডিয়ান তারকা আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দানা। শ্রীবল্লীর ভূমিকায় তাঁর অভিনয় আজও সকলের মনে তাজা। ইতিমধ্যেই ছবিতে আল্লু অর্জুনের ফার্স্ট লুক ভাইরাল হয়ে গিয়েছে। কালি ঠাকুরের রূপে আল্লুর ভয়াবহ রূপ দেখে রীতিমতো তোলপাড় ভক্তরা। ছবিটির আসার অপেক্ষায় এখন গোটা দেশ। সম্প্রতি মুক্তি পেয়েছিল ছবির দ্বিতীয় পোস্টার এবং ৮ এপ্রিল মুক্তি পাচ্ছে ছবির টিজার। এবার মুক্তি পেল 'পুষ্পা: দ্য রুল'-এর শ্রীবল্লীর লুক। আজ অভিনেত্রী রশ্মিকার ২৮ তম জন্মদিন। যদিও তিনি এখন আরব আমিরাতে জন্মদিন সেলিব্রেশন করছেন। তাই অভিনেত্রীর জন্মদিন উপলখ্যে মুক্তি পেল ছিবিতে রশ্মিকার প্রথম ঝলক। ছবিটি ১৫ আগস্ট, ২০২৪ সালে বড় পর্দায় মুক্ত পাবে। 'পুষ্পা ২'-এর নির্মাতারা ৮ এপ্রিল আল্লু অর্জুনের জন্মদিনে ছবিটির প্রথম টিজার উন্মোচন করবে।

শুক্রবার, তারা ছবিটি থেকে রশ্মিকার প্রথম লুক পোস্টার উন্মোচন করলেন। পোস্টারে, রশ্মিকাকে শ্রীবল্লীর রূপে সাহসী চেহারায় দেখা গিয়েছে। এর আগে নির্মাতারা পুষ্প 2-এর OTT প্রকাশের ঘোষণা করেছিলেন। এই ছবিটি Netflix-এ মুক্তি পাবে। ওটিটি প্ল্যাটফর্ম নিজেই ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি পোস্ট শেয়ার করে এই তথ্য দিয়েছে। 'শীঘ্রই পুষ্পা 2 নেটফ্লিক্স হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে।ছবিটির OTT মুক্তির তারিখ এখনও ঠিক করা হয়নি। ছবির সিক্যুয়েলের জন্য আল্লু অর্জুন, রশ্মিকা মান্দান্না এবং ফাহাদ ফাসিল সহ তার ভূমিকার পুনরাবৃত্তি করছেন।

Tags :
Rashmika Mandanna
Next Article